kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


বঙ্গবন্ধুর সমাধিতে রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা

রংপুর অফিস    

৪ মার্চ, ২০১৬ ১৮:১৭



বঙ্গবন্ধুর সমাধিতে রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যকরী সংসদের সদস্যরা। স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর সমাধিতে সমিতির পক্ষ থেকে আজ শুক্রবার পুষ্পাঞ্জলী অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা জানান তাঁরা।

এ সময় জাতির জনকের কবর জিয়ারত করেন শিক্ষকরা।

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. আর এম হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক তাবিউর রহমানের নেতৃত্বে সমিতির সদস্যবৃন্দ গতকাল বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। তাঁরা জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পৈত্রিক নিবাস পরিদর্শন করেন। এ সময় পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে নিরঙ্কুশ জয় পান শিক্ষকদের সংগঠন 'মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ'। এরপর গত ৯ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করে প্রথমবারের মতো টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সিদ্ধান্ত গ্রহণ করে সমিতি।

 


মন্তব্য