kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


সৈয়দপুরে সাংবাদিকের বাসা থেকে মোটরসাইকেল চুরি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

৪ মার্চ, ২০১৬ ১৭:৩৮



সৈয়দপুরে সাংবাদিকের বাসা থেকে মোটরসাইকেল চুরি

নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি হয়েছে। ওই বাসার দুইটি লোহার গেইটের তালা কেটে দুইটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে চোর।

তবে একটি মোটরসাইকেল নিয়ে যেতে পারলেও অপরটি ওই বাসা থেকে প্রায় ২০০ গজ দূরে রাস্তায় ফেলে গেছে চোরচক্রটি।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া যমুনা লেনে সাংবাদিক মকসুদ আলমের বাসায় এ চুরির ঘটনা ঘটে। সাংবাদিক মকসুদ আলম সৈয়দপুর থেকে প্রকাশিত 'সাপ্তাহিক নীলফামারী চিত্র' পত্রিকার প্রকাশক ও সম্পাদক। তিনি সৈয়দপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির একজন সদস্য।

জানা গেছে, ওই এলাকায় সাংবাদিক মকসুদ আলমের দ্বিতল বাড়ির নিচতলায় প্রতিদিনের মতো নিজের ব্যবহৃত একটি  ডিসকভার ১৩৫ সিসি কালো রঙের (নম্বর: নীলফামারী -ল-১১-০৭৬৪) ও তাঁর ছেলে মিসবাহুল আলম মিশুর ব্যবহৃত একটি টিভিএস অ্যাপাচি-১৫০ সিসি  লাল রঙের মোটরসাইকেল রাখা ছিল। গভীর রাতে একদল চোর ওই বাসার দুইটি লোহার গেইটের তালা ও মোটরসাইকেলের তালা কেটে দুইটি মোটরসাইকেলই বাসা থেকে বের করে নিয়ে যায়। তবে চোরদলটি সাংবাদিক মিসবাহুল আলম মিশুর টিভিএস অ্যাপাচি- ১৫০ সিসি লাল রঙের মোটরসাইকেলটির চালু করতে না পেরে সেটি বাসার ২০০ গজ দূরে রাস্তায় ফেলে রেখে যায়। পরে রাতেই লোকমুখে জানতে পেরে সাংবাদিক মকসুদ আলম চোরের ফেলে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে বাসায় নিয়ে আসেন।

আজ শুক্রবার সকালে সাংবাদিক মকসুদ আলম বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সৈয়দপুর থানার এএসআই মো. শরিফুল ইসলাম শরীফ বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় আজ শুক্রবার সকালে সৈয়দপুর থানার ওসি মো. আমিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধারের ব্যাপারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।


মন্তব্য