সাপাহারে ছাত্রীকে উত্ত্যক্ত ও মাদক-332128 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


সাপাহারে ছাত্রীকে উত্ত্যক্ত ও মাদক সেবনের দায়ে দুইজনের কারাদণ্ড

নওগাঁ প্রতিনিধি    

৪ মার্চ, ২০১৬ ১৭:৩৩



সাপাহারে ছাত্রীকে উত্ত্যক্ত ও মাদক সেবনের দায়ে দুইজনের কারাদণ্ড

নওগাঁর সাপাহার উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে ‌উত্ত্যক্ত করার অভিযোগে আব্দুল্লাহ (২৫) নামে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। অপরদিকে, মাদক সেবনের দায়ে বাদল শেখ (৩৫) নামে অপর এক ব্যক্তিকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড  দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মুনীরুজ্জামান ভূঁঞা।  

সাপাহার থানার ওসি মো. রেজাউল ইসলাম জানান, উপজেলার কলমুডাঙ্গা গ্রামের এক মাদ্রাসাছাত্রী প্রতিদিন মাদ্রাসায় যাওয়া-আসার পথে একই গ্রামের আবুল কাশেমের ছেলে আব্দুল্লাহ (২৫) তাকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। গতকাল বৃহস্পতিবার ওই ছাত্রীকে প্রতিদিনের ন্যায় উত্ত্যক্ত করলে পরিবারের লোকজন থানায় অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে পুলিশের একটি দল অভিযুক্ত যুবককে তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে। রাতে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ওই যুবক তার দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

অপরদিকে, মাদক সেবনের দায়ে একই উপজেলার কলুডাঙ্গা গ্রামের আক্কাস আলীর ছেলে বাদল শেখকে (৩৫) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

 

মন্তব্য