kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)    

৪ মার্চ, ২০১৬ ১৭:২১



আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু

রাজধানী ঢাকার অদূরে আশুলিয়ার একটি পিকনিক স্পটে বেলুন ফুলানোর সময় গ্যাস সিলিন্ডিার বিস্ফোরিত হয়ে রবিউল ইসলাম (৩০) নামে বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে আশুলিয়ার তৈয়বপুর এলাকার বর্ণচ্ছটা পিকনিক স্পটে এ ঘটনা ঘটে।

রবিউল রংপুর জেলার বিষ্ণুপুর এলাকার জমির উদ্দিনের ছেলে। সাভার পৌর এলাকার মালঞ্চ মহল্লায় পরিবার নিয়ে ভাড়া থেকে বিভিন্ন এলাকায় বেলুন বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন তিনি।

আশুলিয়া থানার এসআই অভিজিত চৌধুরী জানান, ওই পিকনিক স্পটে ফুলতলা সমবায় সমিতির সদস্যরা পিকনিকে আসেন। সেখানে বেলুন বিক্রির উদ্দেশ্যে যান বেলুন বিক্রেতা রবিউল। বেলুন ফুলানোর সময়  একপর্যায়ে ব্যবহৃত গ্যাসের সিলিন্ডারটি হঠাৎ বিস্ফোরিত হলে গুরুতর আহত হন রবিউল। এ সময় তার শরীর থেকে বাম পা উড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর অর্থোপেডিক হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘটনার পর থেকে ওই পিকনিক স্পটে আসা ব্যক্তিরা পালিয়ে গেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 


মন্তব্য