kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়ি থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি    

৪ মার্চ, ২০১৬ ১৭:০৩



লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়ি থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে এক প্রবাসীর বাড়ি থেকে ফারুক হোসেন (২৪) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার তেওয়ারীগঞ্জ এলাকার প্রবাসী শাহেদ আলমের বাড়ির উঠান থেকে আজ শুক্রবার সকালে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনাকে নিহতের পরিবারের পক্ষ থেকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করা হলেও প্রবাসীর পরিবার বলছে আত্মহত্যা। ফারুক উপজেলার ফরাশগঞ্জ এলাকার কারিমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার তেওয়ারীগঞ্জের প্রবাসী শাহেদ আলমের বাড়িতে ফারুক আট বছর ধরে গৃহকর্মী হিসেবে কাজ করে আসছে। গতকাল বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে সে ঘর থেকে বের হয়ে বন্ধুদের সঙ্গে পার্শ্ববর্তী তেওয়ারীগঞ্জ বাজারে যায়। এরপর সে আর ঘরে ফেরেনি। আজ শুক্রবার সকালে বাড়ির উঠানে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। প্রবাসী শাহেদ আলমের স্ত্রী আফরোজা বেগম জানান, রাতের খাবার খেয়ে ফারুক ঘর থেকে বের হয়ে আর ফেরেনি। সকালে উঠানে তার লাশ পড়ে থাকতে দেখেন তিনি। লাশের পাশে একটি বিষের বোতল ও ইঁদুর মারা ওষুধের প্যাকেট পাওয়া যায়। " সে বিষ পান করে আত্মহত্যা করেছে বলে দাবি করেন তিনি।

নিহতের বাবা কারিমুল হক জানান, পরিকল্পিতভাবে ফারুককে শ্বাসরোধ করে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচারণা  চালানো হয়। সে বিষ পান করে আত্মহত্যা করেনি। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি। এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার এসআই  মো. ফোরকান জানান, নিহত গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে বিষের বোতল ও ইঁদুর মারা ‌ওষুধের প্যাকেট পাওয়া গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে, ঘটনাটি হত্যা না আত্মহত্যা।
 

 


মন্তব্য