নান্দাইলে যুবককে হত্যা করে-332109 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


নান্দাইলে যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি    

৪ মার্চ, ২০১৬ ১৬:৩৯



নান্দাইলে যুবককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

ময়মনসিংহের নান্দাইলের হালিউড়া এলাকায় মো. শরিফ মিয়া (২৪) নামে এক যুবককে গলা কেটে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শরিফ মিয়া উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের কাদিরপুর গ্রামের মো. সুরুজ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আজ শুক্রবার ভোরে ওই গ্রামের একটি অনাবাদি জমিতে গবাদি পশু চরাতে গিয়ে এক ব্যক্তি সেখানে এক যুবকের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখেন। এ খবর ছড়িয়ে পড়লে লাশটি দেখার জন্যে সেখানে ছুটে আসে গ্রামের লোকজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে  লাশ উদ্ধার করে পুলিশ। হালিউড়া গ্রামের উজ্জ্বল মিয়া (২৮) জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে মৃরদেহটি তার ভায়রা শরিফ মিয়ার বলে শনাক্ত করেন। পরে তিনি নিহত শরিফের বাড়িতে খবর দেন।  

সূত্র আরো জানায়, ঘটনাস্থলের কিছু দূরে হালিউরা টেকপাড়া গ্রামে নিহত শরিফের শ্বশুর বাড়ি। সেখান থেকে তাঁর শাশুড়ি মঞ্জুয়ারা খাতুন (৪৫) ঘটনাস্থলে এসে মরদেহটি তাঁর মেয়ে জামাইয়ের বলে শনাক্ত করে আহাজারি করতে থাকেন।

পরিবারের লোকজন জানান দুই মাস আগে শরিফ একটি পুরনো মোটরসাইকেল ক্রয় করেন। মোটরসাইকেলটি দিয়ে তিনি নান্দাইলের কানুরামপুর-কাদিরপুর সড়কে ভাড়ায় যাত্রী পরিবহন করতেন। গতকাল  বৃহস্পতিবার তিনি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেননি। পরে লোকজনের কাছে জানা যায়, শরিফের গলাকাটা লাশ একটি ক্ষেতে পড়ে রয়েছে।

নান্দাইল থানার ওসি মো. আতাউর রহমান বলেন, "শরিফ নিজের মোটরসাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করতেন। মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার জন্যই তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।"

 

মন্তব্য