kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


মেহেরপুরে বোমাসহ ৯ শিবিরকর্মী আটক

মেহেরপুর প্রতিনিধি    

৪ মার্চ, ২০১৬ ১৬:২৭



মেহেরপুরে বোমাসহ ৯ শিবিরকর্মী আটক

মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামে কবরস্থানসংলগ্ন একটি বাড়িতে বৈঠক চলাকালে শিবিরের ৯ কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে চারটি তাজা বোমা উদ্ধার করা হয়েছে।

আজ  শুক্রবার দুপুরে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক শিবিরকর্মীরা হলেন : গাইবান্ধা জেলার পূর্ব বাছাহাটি গ্রামের সুন্দর আলীর ছেলে মকছেদ আলী (৩২), কুষ্টিয়ার মিরপুরের মির রাজ্জাকের ছেলে মির ওয়ালিদ সেতু (২০), মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের ছানা উল্লাহর ছেলে সাদ্দাম হোসেন (২৬), ছবিদার আলীর ছেলে ওয়ালিদ হোসেন (১৮), আনোয়ারুল ইসলামের ছেলে আশানুর রহমান সজিন (১৬), মিজানুর রহমানের ছেলে নাজমুল ইসলাম (১৯), কেছমত আলীর ছেলে আরজেন আলী (১৬), লাল্টু মিয়ার ছেলে সোহাগ আলী (১৯) এবং একই উপজেলার বুড়িপোতা গ্রামের আব্দুল জলিলের ছেলে শাহীন ইসলাম (১৯)।

মেহেরপুরের পুলিশ সুপার (এসপি) হামিদুল আলম বলেন, "গোপন সংবাদে জানতে পারি গোভীপুর গ্রামের কবরস্থানের পাশের একটি বাড়িতে শিবিরের গোপন বৈঠক চলছে। পরে সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরীকে নির্দেশ দিলে তাঁর নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ৯ জন শিবির কর্মীকে আটক করে পুলিশ। পরে সেখান থেকে চারটি তাজা বোমা উদ্ধার করা হয়। "

তিনি আরো বলেন, "বড় ধরনের নাশকতা ঘটানোর জন্য শিবিরকর্মীরা গোপন বৈঠক করছিল বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। আগামীকাল শনিবার আদালতের মাধামে তাদেরকে কারাগারে পাঠানো হবে। "

 


মন্তব্য