kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ধর্মপাশায় চুরি হওয়া গরু ও পিকআপ ভ্যানসহ চালক আটক

হাওরাঞ্চল প্রতিনিধি    

৪ মার্চ, ২০১৬ ১৫:৪৪



ধর্মপাশায় চুরি হওয়া গরু ও পিকআপ ভ্যানসহ চালক আটক

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মীর্জাপুর গ্রামের সামনের সড়ক থেকে চুরি হওয়া দুটি গরু ও একটি পিকআপ ভ্যানসহ এর চালক সফেদ আলীকে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। আটক সফেদ আলী ধর্মপাশা সদর ইউনিয়নের হলিদাকান্দা দক্ষিণপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে।

তবে গ্রামবাসী পিকআপ ভ্যানটি ও এর চালককে আটক করলেও গাড়িতে থাকা তিন চোর পালিয়ে যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে একটি পিকআপ ভ্যানে করে চুরি হওয়া দুটি গরু নিয়ে উপজেলার গাছতলা বাজার থেকে পাশের বারহাট্টা উপজেলার আলোকদিয়া গ্রামের উদ্দেশে যাচ্ছিল একদল সন্দেহভাজন চোর। পথে মির্জাপুর গ্রামের সামনের রাস্তায় যাওয়ার পর গাড়িটি দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। পরে তারা গাড়িটিকে থামানোর কথা বললে চালক গাড়িটি আরো দ্রুত গতিতে চালাতে থাকে। একপর্যায়ে গ্রামবাসী লাঠিসোঁটা নিয়ে গাড়িটিকে থামাতে সক্ষম হয়। এ সময় গাড়ির ভেতরে থাকা তিন সন্দেহভাজন গরু চোর দৌড়ে পালিয়ে গেলেও চালক সফেদ আলীকে দুটি গরু ও পিকআপ ভ্যানসহ আটক করে পুলিশে খবর দেয় গ্রামবাসী।

ধর্মপাশা থানার এসআই শফিকুল ইসলাম বলেন, "খবর পেয়ে আজ শুক্রবার ভোর ৫টার দিকে পুলিশ মির্জাপুর গ্রাম থেকে দুটি গরু ও একটি পিকআপ ভ্যানসহ এর চালককে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে চালক সফেদ আলীকে জিজ্ঞাসাবাদ করা হবে। "

 


মন্তব্য