চাপাই স্টাইলে ফেনসিডিল বহনের সময়-332064 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


চাপাই স্টাইলে ফেনসিডিল বহনের সময় ফুলবাড়ীতে ট্রাকসহ চালক আটক

দিনাজপুর প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৬ ১২:৪৮



চাপাই স্টাইলে ফেনসিডিল বহনের সময় ফুলবাড়ীতে ট্রাকসহ চালক আটক

দিনাজপুরের ফুলবাড়ীতে রাস্তায় বেরিকেড দিয়ে ফেনসিডিল বহনকারী একটি ট্রাকসহ চালককে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জের স্টাইলে আজ শুক্রবার ভোরে ঢাকা মোড় এলাকায় সংকেত উপেক্ষা করে ট্রাকসহ পালাবার চেষ্টা করেছিল চালক। তবে অঘটন ছাড়াই স্থানীয়দের সহায়তায় তাকে আটক করেছে পুলিশ।

ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান সরকার জানান, গোপন সূত্রে খবর পেয়ে থানা পরিদর্শক মোবকছেদ আলী একজন এসআইসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলবাড়ী শহরের ঢাকবা মোড়ে ট্রাকটি আটকের সংকেত দেন। কিন্তু ট্রাক না থামিয়ে গতি বাড়িয়ে পালাবার চেষ্টা করে চালক। এ সময় স্থানীয়রা রেলগেট এলাকায় বেরিকেড দিলে ট্রাকসহ ধরা পড়ে চালক মিজানুর রহমান মন্টু। সে ঢাকার সাভারের বলিয়া বাজারের আব্দুল গনির ছেলে। ওই ট্রাকে তল্লাশি চালিয়ে ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে জড়িতদের সম্পর্কে তথ্য জানার চেষ্টা চালাচ্ছেন তারা।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার ভোরে চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে দুজন পুলিশ কর্মকর্তাকে চাকায় পিষে হত্যা করে ট্রাকসহ পালিয়ে পথিমধ্যে আটক হন ফেনসিডিল বহনকারী ঘাতক ট্রাকের চালক। ওই ঘটনায় দিনাজপুরে ফুলবাড়ী উপজেলার রাজারামপুর গ্রামের বাসিন্দা পুলিশের এসআই সাদেকুল ইসলাম এবং জয়পুরহাট জেলার বাসিন্দা পুলিশের শিক্ষানবিশ সার্জেন্ট আতাউল ইসলাম নিহত হন।

মন্তব্য