kalerkantho


সুনামগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

কালের কণ্ঠ অনলাইন   

৪ মার্চ, ২০১৬ ১২:১৯



সুনামগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষে স্কুলছাত্র নিহত

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের আব্দুল গফুর হাই স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে এক ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরো অর্ধশতাধিক লোক আহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আব্দুল গফুর হাই স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় সে সিলেট এমএজি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত ছাত্রের নাম দিলমান হোসেন (১৫)। সে ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বাদেশ্বরী গ্রামের আব্দুল কাদিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল গফুর হাই স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালা পরিচালনার জন্য ও প্রতিযোগিতা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রাক্তন শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবক হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছিল। তাদের মধ্যে আলমপুর গ্রামের এক শিক্ষার্থীর সঙ্গে বড় কাপন গ্রামের এক শিক্ষার্থীর মধ্যে কথাকাটাকাটি হয় এবং হাতাহাতির ঘটনা ঘটে।

এ নিয়ে আলমপুর গ্রামবাসী ও বড় কাপন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহত দিলমান হোসেনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে সন্ধ্যায় সে মারা যায়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি আল-আমিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।


মন্তব্য