kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


কেন্দুয়ায় অবসরপ্রাপ্ত জজকে কুপিয়েছে ভাতিজা

হাওরাঞ্চল প্রতিনিধি    

৩ মার্চ, ২০১৬ ১৭:১১



কেন্দুয়ায় অবসরপ্রাপ্ত জজকে কুপিয়েছে ভাতিজা

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ফিশারী পুকুরের পানির ড্রেন ছাড়াকে কেন্দ্র করে লতিফ আহমেদ খান নামে অবসরপ্রাপ্ত এক জজকে কুপিয়ে আহত করেছেন তাঁর ভাতিজা। আহত লতিফ আহমেদ খানকে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার দলপা ইউনিয়নের জল্লী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতে কে বা কারা লুৎফে আহমেদ খান অসীমের পুকুরের পানির ড্রেন ছেড়ে দেয়। ড্রেন ছাড়ার ঘটনায় বৃহস্পতিবার সকালে লুৎফে আহমেদ খান অসীমের ছেলে ফয়সাল আহমেদ খান লোকজন নিয়ে তার চাচা অবসরপ্রাপ্ত জেলা জজ লতিফ আহমেদ খানকে দায়ী করে জিজ্ঞেস করতে গেলে দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ফয়সাল আহমেদ খান ধারালো অস্ত্র দিয়ে চাচা লতিফ আহমেদ খানকে কুপিয়ে আহত করেন। খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি অভিরঞ্জন দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য