নারায়ণগঞ্জে হত্যা মামলার আসামি-331659 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


নারায়ণগঞ্জে হত্যা মামলার আসামি ছিনতাই চেষ্টা

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৬ ০৯:৫০



নারায়ণগঞ্জে হত্যা মামলার আসামি ছিনতাই চেষ্টা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি হত্যা মামলার প্রধান আসামিকে ছিনতাইয়ের চেষ্টা হয়েছে। এ সময় সিআইডি সদস্যদের সঙ্গে ওই আসামির সহযোগীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এছাড়া সড়কে আগুন জ্বালিয়ে অবরোধের চেষ্টা করে আসামির লোকজন। পরে পুলিশের সহায়তায় ওই আসামিকে সিআইডি নিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয়। বুধবার রাতে ফতুল্লার পাগলা শাহীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।
 
ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, ঢাকা থেকে আসা সিআইডির একটি টিম মাহবুবকে গ্রেপ্তার করে নিয়ে গেছে। তখন তার লোকজন বাধা দিয়ে সড়ক অবরোধের চেষ্টা করে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সূত্র জানায়, বুধবার রাতে ঢাকা থেকে সিআইডির একটি টিম হত্যা মামলার প্রধান আসামি মাহাবুবকে শাহীবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে নেওয়ার সময়ে তার সহযোগীরা বাধা দেয়। এ সময়ে তারা স্থানীয় সড়ক অবরোধ করে ও আগুন জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে। একপর্যায়ে আসামি ছিনতাইয়ের চেষ্টা করলে সিআইডির সঙ্গে ধস্তাধস্তি হয়।

গত ১০ ফেব্রুয়ারি বিকেলে পাগলা শাহীবাজার এলাকায় ডিশ ব্যবসাপ্রতিষ্ঠানের কর্মচারী শাহজাহানকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার স্ত্রী আশা আক্তার বাদী হয়ে মাহবুবকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

 

মন্তব্য