kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ইউপি নির্বাচন

নীলফামারীর ৫ ইউনিয়নে ২৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

নীলফামারী প্রতিনিধি    

২ মার্চ, ২০১৬ ২২:০৭



নীলফামারীর ৫ ইউনিয়নে ২৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

নীলফামারী জেলায় দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ বুধবার জেলা সদরের পাঁচ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৫ জন, সাধারণ সদস্য পদে ১৫৭ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৫৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে লক্ষ্মিচাপ ইউনিয়নে চেযারম্যান পদে চারজন, সাধারণ সদস্য পদে ৩০ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১০, পলাশবাড়ি ইউনিয়নে চেযারম্যান পদে পাঁচজন, সাধারণ সদস্য পদে ৩০ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১০, চওড়াবড়গাছা ইউনিয়নে চেযারম্যান পদে পাঁচজন, সাধারণ সদস্য পদে ৩২ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন, গোড়গ্রাম ইউনিয়নে চেযারম্যান পদে চারজন, সাধারণ সদস্য পদে ৩১ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন, পঞ্চপুকুর ইউনিয়নে চেযারম্যান পদে সাতজন, সাধারণ সদস্য পদে ৩৪ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন।

নির্ধারিত সময়ে উৎসবমূখর পরিবেশে আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও স্বতন্ত্র প্রার্থীরা সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারের কাছে তাঁদের মনোনয়নপত্র দাখিল করেন। সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আজাদুল হেলাল বলেন, "ইউনিয়ন পরিষদ নির্বাচনী তফসিলের প্রথম দফায় নীলফামারী জেলায় কোনো ইউনিয়ন পরিষদ নির্বাচন ছিল না। দ্বিতীয় দফায় জেলা সদরের পাঁচ ইউনিয়ন পরিষদে আগামী ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 


মন্তব্য