kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ব্যাংক কর্মকর্তাকে অপহরণের অভিযোগে যুবলীগকর্মী আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি    

২ মার্চ, ২০১৬ ২১:৫৪



ব্যাংক কর্মকর্তাকে অপহরণের অভিযোগে যুবলীগকর্মী আটক

পূবালী ব্যাংক লক্ষ্মীপুরের রায়পুর শাখার জুনিয়র অফিসার জিল্লুর রহমানকে এক লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহরণ করে মারধর করা হয়েছে। আজ বুধবার সকাল ১১টার দিকে তাঁকে মধ্যবাজার ওই ব্যাংকের নিচ থেকে তুলে নেওয়া হয়।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে প্রায় তিন ঘণ্টা পর শহরের নতুন বাজার এলাকার একটি সুপারি বাগান থেকে তাকে উদ্ধার করে। এ সময় যুবলীগ কর্মী আনোয়ার হোসেনকে আটক করা হয়।

এ ঘটনায় বিকেলে অপহরণের শিকার ব্যক্তির স্ত্রী খাদিজা বেগম পান্না বাদী হয়ে পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন জুয়েলকে প্রধান আসামি করে থানায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আটক আনোয়ার উপজেলার পূর্বলাচ গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, রায়পুর উপজেলার পূর্ব গাইয়ারচর গ্রামের ব্যাংক কর্মকর্তা জিল্লুর রহমানকে সকাল ১১টার দিকে নতুন বাজারের সালাহ উদ্দিন জুয়েল ও আনোয়ার ব্যাংক লোন নেওয়ার কথা বলে কৌশলে তুলে নিয়ে যায়। তারা জিল্লুকে নতুন বাজার এলাকায় দুলাল কারীর সুপারির বাগানের একটি কক্ষে আটকে রাখে। সেখানে আরো অজ্ঞাত এক সহযোগীসহ তাঁকে মারধর করা হয়। পরে জিল্লুর মোবাইল ফোন থেকে স্ত্রীর কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অল্প সময়ের মধ্যে এ টাকা না দিলে তাঁকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেওয়া হয়। বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ  অভিযান চালিয়ে তাকে উদ্ধার ও একজনকে আটক করা হয়। আহত জিল্লুর রহমানকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা  নিয়েছেন।

জিল্লুর রহমান বলেন, অপহরণের পর মারধর করে এক লাখ টাকা দাবি করা হয়। এ টাকা দিতে দেরি করলে আমাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়। রায়পুর থানার ওসি মো. লোকমান হোসেন বলেন, এ ঘটনায় অপহরণের মামলা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 


মন্তব্য