kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের চেক হস্তান্তর

নীলফামারী প্রতিনিধি    

২ মার্চ, ২০১৬ ২০:৩৯



ডোমারে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের চেক হস্তান্তর

নীলফামারী জেলার ডোমার উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহতদের  পরিবারে চেক হস্তান্তর করা হয়েছে। আজ বুধবার বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে সড়ক দুর্ঘটনায় নিহত ভোগডাবুড়ি ইউনিয়নের পূর্বভোগডাবুড়ি গ্রামের কহিনুর বেগম (৬০) ও সুরাইয়া আক্তারের (৮) পরিবারে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দেওয়া ওই চেক হস্তান্তর করেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. সাবিহা সুলহানা। এ সময় সেখানে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মশিয়ার রহমান, উপসহকারী প্রকৌশলী মোহাইমেনুল ইসলাম, ডোমার প্রেসক্লাবের সভাপতি মো. মোজাফফর আলী প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মশিয়ার রহমান বলেন, "গত বছরের ২৩ নভেম্বর উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের ডাঙ্গপাড়া বিজিবি ক্যাম্পের অদূরে বিলুপ্ত ছিটমহল থেকে স্থায়ীভাবে বসবাসের জন্য ভারত গমনকারী ভারতীয় নাগরিকদের মালামাল বহনকারী ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হন কহিনুর বেগম (৬০) ও সুরাইয়া আক্তার (৮)।

উপজেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের দেওয়া ওই চেক আজ বুধবার নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

 


মন্তব্য