kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


নরসিংদীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীসহ দুইজনকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী   

২ মার্চ, ২০১৬ ২০:০১



নরসিংদীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীসহ দুইজনকে গুলি করে হত্যা

নরসিংদীতে চাঁদা না দেয়ায় স্বশস্ত্র সন্ত্রাসীরা ব্যবসায়ীসহ দুইজনকে গুলি করে হত্যা করেছে। আজ বুধবার সন্ধ্যায় নরসিংদী পৌর শহরের ভাগদী এলাকার ২ নম্বর সেতু সংলগ্ন বালু মাঠে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় শহরজুড়ে চরম আতংক বিরাজ করছে।

নিহতরা হলেন- একই এলাকার মোরশেদ খন্দকারের ছেলে রড সিমেন্ট ব্যবসায়ী খোকন খন্দকার (৩২) ও একই এলাকার মতিন খন্দকারের ছেলে আরিফ খন্দকার (৩০)।

নিহতের বড় ভাই সেলিম ভূঞা জানান, নিহত ব্যবসায়ী খোকনের নিকট আত্মীয় একই এলাকার রফিক নতুন বাড়ি নির্মাণ করছেন। গত কয়েকদিন যাবত পার্শ্ববর্তী চৌয়ালা এলাকার সন্ত্রাসীরা তাঁদের নিকট চাঁদা দাবি করছিল। আজ বুধবার সন্ধ্যায় সন্ত্রাসীরা ফের বাড়িতে গিয়ে চাঁদা দাবি করে। খবর পেয়ে ব্যবসায়ী খোকন তাঁর নিকটতম বন্ধু আরিফকে নিয়ে আত্মীয় রফিকের বাড়িতে যায়। সেখান তাঁদের সঙ্গে সন্ত্রাসীদের কথা কাটাকাটি হয়। পরে বাড়ি থেকে তাঁরা বের হলে ২নং সেতু সংলগ্ন বালু মাঠে তাদেরকে গুলি করে সন্ত্রাসীরা। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নরসিংদী সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মঞ্জুর মোর্শেদ বলেন, চাঁদা না দেওয়ায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ অপরাধীদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

 


মন্তব্য