kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ফারুক শিশু সংশোধনাগারে

মনোহরগঞ্জে শিশু রিয়াদ হত্যা: আলমগীরের দুই দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

২ মার্চ, ২০১৬ ১৯:০৭



মনোহরগঞ্জে শিশু রিয়াদ হত্যা: আলমগীরের দুই দিনের রিমান্ড

কুমিল্লার মনোহরগঞ্জে স্কুলছাত্র শিশু রিয়াদ হোসেনের বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় আটক সন্দেহভাজন আলমগীর হোসেনের (২২) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আমলী আদালত-৬ এর বিচারক মোহাম্মদ ফাহদ বিন আমিন চৌধুরী। অপর আটক ১৪ বছর বয়সী  ফারুক হোসেন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে চট্টগ্রাম শিশু সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে, শিশু রিয়াদ হত্যার ঘটনায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রিয়াদের বাবা মো. খোকন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মনোহরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পরে মঙ্গলবার রাতেই রিয়াদ হত্যায় জড়িত সন্দেহে মনোহরগঞ্জ বাজার থেকে একই উপজেলার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন ও আবদুল মালেকের ছেলে ফারুককে গ্রেপ্তার করে পুলিশ। এ ব্যাপারে মনোহরগঞ্জ থানার এসআই  মোজ্জাম্মেল হোসেন জানান, রিয়াদ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে মঙ্গলবার রাতেই আলমগীর হোসেন ও ফারুক হোসেনকে গ্রেপ্তার করা হয়। সাত দিনের রিমান্ডের আবেদন করে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। আদালত আলমগীরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অপর আসামি ফারুককে চট্টগ্রামের শিশু সংশোধনাগারে জিজ্ঞাসাবাদ করা হবে।

মনোহরগঞ্জ থানার ওসি বিপুল চন্দ্র ভট্ট জানান, ফারুক হোসেন  অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আদালতের নির্দেশ মোতাবেক তাকে চট্টগ্রামের শিশু সংশোধনাগারে পাঠানো হবে। উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকালে মনোহরগঞ্জ উপজেলার দিশাবন্দ গ্রামের খোকন মিয়ার ছেলে স্থানীয় দিশাবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র রিয়াদ হোসেনের বস্তাবন্দি লাশ পার্শ্ববর্তী মনোহরগঞ্জ বাজারে পরিত্যক্ত একটি দোকানের পাশ থেকে উদ্ধার করে পুলিশ।
                                    


মন্তব্য