বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের-331351 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০১৬। ১৬ আশ্বিন ১৪২৩ । ২৮ জিলহজ ১৪৩৭


বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের কাণ্ড!

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ১৮:৪৭



বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের কাণ্ড!

পাবনার সুজানগরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় শিলা নামের এক কিশোরীকে (১৭) কুপিয়ে জখম করেছে বখাটেরা। বুধবার ভোরে গুরুতর আহত অবস্থায় কিশোরীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কিশোরীর পরিবার জানায়, পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ এলাকায় তিন মাস আগে মুকুল কসাইয়ের বাড়ি ভাড়া নেয়া হয়। তারপর থেকেই দুই সন্তানের জনক বাড়িওয়ালা কিশোরীকে উত্যক্ত করতে থাকেন এবং বিয়ের প্রস্তাব দেন। কিশোরী তাদের বিয়ের প্রস্তাব বারবার প্রত্যাখ্যান করায় বুধবার বখাটেরা অপহরণ করে বিয়ের প্রস্তুতি নিলে কিশোরী চিৎকার করতে থাকে। এসময় তারা চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনার সময় কিশোরীর বাবা কাজের উদ্দেশে বাড়ির বাইরে ছিলেন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিশোরীর মাথা, ঘাড় ও হাতে গুরুতর জখম হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
এ ব্যপারে কিশোরীর বাবা পাবনার সুজানগর থানায় বখাটে মুকুল ও অজ্ঞাতনামা চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে বখাটে মুকুল পলাতক রয়েছেন।
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ জানান, ঘটনার পর থেকে বখাটেরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য