ডোমারে সড়ক দুর্ঘটনায় শিশু-331310 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


সড়ক অবরোধ করে সহপাঠীদের বিক্ষোভ

ডোমারে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী নিহত

নীলফামারী প্রতিনিধি    

২ মার্চ, ২০১৬ ১৬:০৬



ডোমারে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী নিহত

নীলফামারীর ডোমার উপজেলায় অটোরিকশার ধাক্কায় জান্নাতুল বেগম (৫) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। আজ বুধবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের পশ্চিম বাগডোগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ডোমার-আমবাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জান্নাতুল ওই বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী ও একই ইউনিয়নের বাগডোকরা মুন্সিপাড়া গ্রামের জিয়ারুল ইসলামের মেয়ে। ঘটনার পর বিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল পৌনে ১০টার দিকে বিদ্যালয় মাঠসংলগ্ন সড়ক পার হচ্ছিল শিশু শিক্ষার্থী জান্নাতুল বেগম। এ সময় ডোমারমুখী  একটি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর বিক্ষুব্ধ  শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। এ সময় শিক্ষক, অভিভাবকরা যোগ দেন তাদের সঙ্গে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অটোরিকশাটি আটক করেছে এলাকাবাসী।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুল হাসান বলেন, হাসপাতালে আনার আগেই ওই শিশুর মৃত্যু হয়েছে। তার মাথায় বড় ধরনের আঘাতের চি‎হ্ন রয়েছে। বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদের আট নম্বর ওয়ার্ডের সদস্য রাশেদুল ইসলাম জানান, ঘটনার পর বিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক ও অভিভাবকরা সড়কটি অবরোধ করে রাখেন। প্রায় এক ঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, অটোরিকশাটি আটক করে থানায় দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় বিকেল পর্যন্ত থানায় মামলা করতে আসেনি কেউ।

 

মন্তব্য