kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


টেকনাফে দু'পক্ষের গোলাগুলিতে যুবক নিহত, আহত ১১

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার    

২ মার্চ, ২০১৬ ১৫:৩৮



টেকনাফে দু'পক্ষের গোলাগুলিতে যুবক  নিহত, আহত ১১

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়ায় জমির বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে জয়নাল আবেদিন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুই নারীসহ অন্তত ১১ জন।

আজ বুধবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের লাশ জেলা হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এ ছাড়া আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে একই হাসপাতালে।

নিহত জয়নাল আবেদন স্থানীয় জালাল আহম্মদের ছেলে। আহতরা হলেন শাহ আলম, আবুল মঞ্জুর, খোরশিদা বেগম, নুর জাহান, রফিক আহম্মদ, নুরুল বশর, নুর মোহাম্মদ, মো. সেলিম, মো. আব্দুল্লাহ আলম মজিদ ও আব্দুল আলিম। তারা সবাই গুলি এবং দায়ের কোপে আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়দের দেওয়া তথ্যমতে, পূর্ব মহেশখালীয়া পাড়ার জাফর আলীর ছেলে ও স্থানীয় আওয়ামী লীগ সমর্থক ইসমাইলের (২৮) সঙ্গে  জমির বিরোধকে কেন্দ্র করে পার্শ্ববর্তী সাতঘরিয়া পাড়ার মৃত তোরাব আলীর ছেলে ও বিএনপি সমর্থক আবু ছিদ্দিকের (৫০) মধ্যে বিরোধ চলছিল কিছুদিন ধরে। এর জের ধরে উভয় পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। কক্সবাজার সদর হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক নোবেল কুমার বড়ুয়া জানান, গুলিবিদ্ধ জয়নাল আবেদিন হাসপাতালে আনার পথেই মারা যান। তার মুখ ও বুকে গুলি লেগেছে।

টেকনাফ থানার ওসি আবদুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পূর্ব শক্রতার জের ধরে দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

 


মন্তব্য