kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ফরিদপুরে যৌনপল্লীর সর্দারনির যাবজ্জীবন কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২ মার্চ, ২০১৬ ১৫:১৭



ফরিদপুরে যৌনপল্লীর সর্দারনির যাবজ্জীবন কারাদণ্ড

১২ বছর বয়সী এক নাবালিকাকে পতিতাবৃত্তিতে বাধ্য করার দায়ে জাহানার ওরফে প্রিয়া সর্দারনি নামে এক মহিলাকে যাব্বজীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন ফরিদপুরের আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

আজ বুধবার দুপুরে ফরিদপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. বজলুর রহমান এ রায় ঘোষণা করেন। দণ্ডিত আসামি জামিনে মুক্ত হয়ে পলাতক থাকায় রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন না।

এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালেরর পাবলিক প্রসিকিউটার(পিপি)বাবু মোল্লা জানান, গত ২/৬/২০১২ সালের ২ জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের রথখোলা যৌনপল্লীর সর্দারনি জাহানারা ওরফে প্রিয়া সর্দারনির কাছ থেকে পুলিশ এক নাবালিকাকে উদ্ধার করে। পরদিন সকালে কোতয়ালী থানার তৎকালীন উপপরিদর্শক(এস আই) কাজল কুমার শর্মা বাদী হয়ে কোতয়ালী থানায় জাহানার ওরফে প্রিয়া সর্দারনিকে আসামি করে নাবালিকাকে পতিতাবৃত্তিতে বাধ্য করার দায়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় জাহানারা ১৮মাস কারাদণ্ড ভোগ করে। পরে সে জামিনে মুক্ত হয়ে পালিয়ে যায়। আজ তার অনুপস্থিতিতে আদালত এ রায় ঘোষণা করে।

 


মন্তব্য