বগুড়ায় সেপটিক ট্যাঙ্কের বিষক্রিয়ায়-331280 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


বগুড়ায় সেপটিক ট্যাঙ্কের বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ১৪:২৬



বগুড়ায় সেপটিক ট্যাঙ্কের বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

বগুড়ার শেরপুরে একটি ভবনের নবনির্মিত ভবনের সেপটিক ট্যাঙ্কের সাটার খুলতে গিয়ে বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার পৌর শহরের হাসপাতাল রোডের খন্দকার টোলা এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় নবনির্মিত ভবনের মালিক আবুল কালাম আজাদকে আটক করেছে পুলিশ।

নিহত দুই নির্মাণ শ্রমিক হলেন- শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঝড় বিলনথার গ্রামের শাহজাহান আলীর ছেলে জহুরুল ইসলাম (২৫) ও একই উপজেলার খানপুর ইউনিয়নের ইমদাদুল হকের ছেলে সাগর রহমান (২০)।
 
জানা গেছে, ওই ভবনে নির্মাণ কাজ করছিলেন নিহত দুই শ্রমিক। বুধবার সকাল সাড়ে ৯টায় তারা ওই ভবনের সেপটিক ট্যাংকের সাটার খোলার জন্য ভেতরে নামেন। দীর্ঘ সময় তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে অন্য শ্রমিকরা লোকজনকে খবর দেয়। পরে পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বেলা ১১টায় সেপটিক ট্যাঙ্কের ভেতর থেকে দুজনের লাশ উদ্ধার করে।
 
এ বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জোহা জানান, আবুল কালাম আজাদের মালিকানাধীন ভবনের নবনির্মিত সেপটিক ট্যাঙ্কির ঢালাইকৃত ছাদের সাটার খুলতে দুইজন শ্রমিক সেপটিক ট্যাঙ্কির ভেতর নামেন। এরপর সেখানে তারা আটকা পড়ে বিষক্রিয়ায় মারা যান।    

 

 

মন্তব্য