kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


ডোমারে ইজিবাইকের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

ডোমার (নীলফামারী) প্রতিনিধি   

২ মার্চ, ২০১৬ ১২:৫৪



ডোমারে ইজিবাইকের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

নীলফামারীর ডোমারে ব্যাটারিচালিত যাত্রীবাহী ইজিবাইকের ধাক্কায় জান্নাতুল বেগম নামের ৫ বছরের এক শিশু কন্যা নিহত হয়েছে। আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার আমবাড়ি সড়কের নয়ানী বাগডোগরা শিয়ালডাঙ্গি নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

নিহত জান্নাতুল নয়ানী বাগডোগরা মুন্সিপাড়া গ্রামের জিয়ারুল ইসলাম জিয়ার মেয়ে ও পশ্চিম বাগডোগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু বিকাশ ক্লাশের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়ি থেকে ছাত্রীটি স্কুল আসার সময় দৌড়ে রাস্তা পার হতে গিয়ে স্কুলের সামনে শিয়ালডাঙ্গিতে ডোমারগামী একটি ইজিবাইকের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে। পরে তাকে উদ্ধার করে ডোমার হাসপাতালের নেওয়ার পথে শিশুটি মারা যায়।

ডোমার উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডা. মাহমুদুল হাসান জানান, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। মেয়েটির মাথায় বড় ধরনের আঘাত ছিল।

এ ব্যাপারে বোড়াগাড়ী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদুল ইসলাম জানান, এ ঘটনায় ওই বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা ওই সড়কটি এক ঘন্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, এলাকাবাসীর সহযোগিতায়  ইজিবাইকসহ চালককে আটক করা হয়েছে।

 


মন্তব্য