সৈয়দপুরে সাধুবেশী ফেনসিডিল ব্যবসায়ী-331240 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


সৈয়দপুরে সাধুবেশী ফেনসিডিল ব্যবসায়ী আটক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২ মার্চ, ২০১৬ ১০:৫৯



সৈয়দপুরে সাধুবেশী ফেনসিডিল ব্যবসায়ী আটক

সৈয়দপুরে আন্তঃনগর আপ সীমান্ত ট্রেন থেকে ভারতীয় ২০ বোতল ফেনসিডিলসহ সাধুবেশী এক ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করেছে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ (জিআরপি)। আজ বুধবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনের একটি বগি থেকে আব্দুল রশিদ (৪৫) নামের ওই ভণ্ড সাধুকে আটক করা হয়। পরে তার ব্যাগ থেকে ওই ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক ফেনসিডিল ব্যবসায়ী আব্দুল রশিদের বাড়ি দিনাজপুরের বিরামপুর রেলওয়ে স্টেশন শালবাগান এলাকায়। তার বাবা মৃত. কমর উদ্দিন শেখ।

 সৈয়দপুর রেলওয়ে সূত্রে জানা গেছে, আজ বুধবার খুলনা থেকে ছেড়ে আসা আন্তঃনগর আপ সীমান্ত ট্রেনটি সৈয়দপুর অভিমুখে আসছিল। সকাল সোয়া ৭টার দিকে ট্রেনটি সৈয়দপুর স্টেশনের অদূরে দক্ষিণে বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছে। এ সময় ওই ট্রেনের ৫০০৭ নম্বর কোচের ‘খ’ বগিতে একটি লাল রংয়ের কাপড়ের ব্যাগ ও লাঠি হাতে চুলে জটাধারী সাধুবেশে এক ব্যক্তিকে দেখতে পান সৈয়দপুর রেলওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহীনুর আলম। এ সময় ওই সাধুবেশধারী ব্যক্তির গতিবিধি দেখে ওই পুলিশ সদস্যদের সন্দেহ হয়। এ সময় তার ব্যাগের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তার কথাবার্তায় অসংলগ্ন মনে হয় এবং সে ওই ট্রেনের বগি থেকে সরে পরার চেষ্টা করে। এতে রেলওয়ে পুলিশের সন্দেহ আরো প্রবল হয়। পরে তাঁর সঙ্গে থাকা কাপড়ের ব্যাগ থেকে কাপড়ে মোড়ানো ভারতীয় নিষিদ্ধ ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং তা জব্দ করে সৈয়দপুর রেলওয়ে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় সৈয়দপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে।

ভণ্ড সাধুর কাছ থেকে ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান বলেন, আটক ব্যক্তিকে আজ বুধবার আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

 

মন্তব্য