kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


স্ত্রীকে শ্বাসরোধ ও খালুশ্বশুরকে ছুরিকাঘাতে হত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৬ ০৪:২০



স্ত্রীকে শ্বাসরোধ ও খালুশ্বশুরকে ছুরিকাঘাতে হত্যা

চট্টগ্রামে এক নারীসহ দুজনকে হত্যা করা হয়েছে। তাঁরা হলেন মাকসুদুর রহমান (৩৫) ও আসমা বেগম (২৫)।

মাকসুদুর সম্পর্কে আসমার খালু। গতকাল মঙ্গলবার রাতে নগরীর কোতোয়ালি থানার এয়াকুব নগর এলাকায় এ ঘটনা ঘটে। আসমাকে শ্বাসরোধ করে এবং মাকসুদুরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে আসমার স্বামী হৃদয় পলাতক রয়েছেন। পুলিশের ধারণা, এই জোড়া খুনের সঙ্গে হৃদয় জড়িত। পারিবারিক সূত্র জানায়, মালয়েশিয়া প্রবাসী হৃদয়ের সঙ্গে কয়েক বছর আগে আসমার বিয়ে হয়। মালয়েশিয়া থেকে সম্প্রতি দেশে ফিরেছেন হৃদয়। মাকসুদুরের বাসা এয়াকুব নগরের আলিম দোভাষ কলোনিতে। তাঁর বাবার নাম রুহুল আমিন। আসমাও একই এলাকার বাসিন্দা।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া জানান, গতকাল রাত পৌনে ৯টার দিকে দুজনকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) মিজানুর রহমান খান বলেন, মাকসুদুরের এক ছেলে হৃদয়কে জানিয়েছিল তাঁর বাবার সঙ্গে আসমার (হৃদয়ের স্ত্রী) সম্পর্ক আছে। এ কথা শুনেই ঘরে গিয়ে আসমাকে গলা টিপে খুন করেন হৃদয়। এরপর ঘর থেকে বের হয়ে হৃদয় বাসার কাছেই একটি চায়ের দোকানে যান। সেখানে মাকসুদুর বসে ছিলেন। মাকসুদুরকে ছুরিকাঘাত করেই হৃদয় পালিয়ে যান। তাঁকে আটকের চেষ্টা চলছে।


মন্তব্য