kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


ভোলায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ, আহত ৮

ভোলা প্রতিনিধি   

১ মার্চ, ২০১৬ ২১:৪২



ভোলায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ, আহত ৮

আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নে বিএনপি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় দেশীয় অস্ত্রের মহড়া দেওয়া হয়েছে প্রকাশ্যে।

আজ মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে দেউলা ইউনিয়নের দরুন বাজারে এ হামলার ঘটনা ঘটে।

এ বিষয়ে একই ইউনিয়নের বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী বাচ্চু মোল্লা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে দেউলা ইউনিয়নের দরুন বাজারে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিবুল্লাহর কর্মী আলম মৃধা, আনোয়ার মৃধা, আনছার, ফারুক, শহিদুল্ল্যাহ, কাঞ্চন হেনাসহ দলীয় কর্মী-সমর্থকরা তাদের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালিয়েছে। হামলায় গিয়াসউদ্দিন, জাহাঙ্গীর, মিজানুর রহমান, আব্দুর রহমান ও অনু বিশ্বাষসহ অন্তত ৮ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়েছেন।

তবে, হামলার কথা অস্বীকার করে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিবুল্লাহ কালের কণ্ঠকে বলেন, এ ধরনের কোন খবর আমার জানা নেই।

এ ব্যাপারে কথা বলার জন্য আজ রাত ৮টায় বোরহানউদ্দিন থানার ওসি রতন কৃষ্ণ রায়ের সরকারি মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভি করেননি।

 


মন্তব্য