জাবিতে ছাত্রদলকর্মীকে পেটাল-330957 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


জাবিতে ছাত্রদলকর্মীকে পেটাল ছাত্রলীগ

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ২০:৫১



জাবিতে ছাত্রদলকর্মীকে পেটাল ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রদলের এক কর্মীকে পিটিয়ে আহত করেছে শহীদ রফিক-জব্বার হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই ছাত্রদলকর্মীর নাম গোলাম সারওয়ার তুহিন। তাকে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ৪১তম ব্যাচের শিক্ষার্থী ও শহীদ রফিক-জব্বার হলের আবাসিক শিক্ষার্থী।
 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বটতলায় খাবারের দোকান থেকে বের হয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন তুহিন। ওই সময় সেখানে অবস্থানরত শহীদ রফিক-জব্বার হল শাখা ছাত্রলীগের সভাপতি নওশাদ আলম অনিকের নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রকাশ্যে পিটিয়ে তাঁকে গুরুতর আহত করে। মারধরের এক পর্যায়ে ছাত্রদলকর্মী তুহিন দৌড়ে পালিয়ে যান।

মারধরের বিষয়ে জানতে চাইলে শহীদ রফিক-জব্বার হল শাখা ছাত্রলীগের সভাপতি নওশাদ আলম অনিক বলেন,  ক্যাম্পাসে নাশকতার সঙ্গে জড়িত থাকায় অনেক আগেই তাঁকে হল থেকে বের করে দেওয়া হয়েছে। কিন্তু তারপরও সে ক্যাম্পাসে নানা অপকর্মের সঙ্গে জড়িত। তাই তাঁকে পিটিয়ে আহত করা হয়েছে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 


 
 

মন্তব্য