লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায়-330903 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


জমিসংক্রান্ত বিরোধের জের

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আহত ১

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১ মার্চ, ২০১৬ ১৭:৫০



লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত, আহত ১

লক্ষ্মীপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় রুহুল আমিন (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় বৃদ্ধের ছেলে সুমন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া আহতকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন বলে জানায় পুলিশ। নিহত রুহুল আমিন কালিরচর গ্রামের মৃত সৈয়দ আহাম্মদ মাঝির ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, কালিরচর গ্রামের রুহুল আমিন ও একই গ্রামের সিরাজের পরিবারের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। সকালে দুই পক্ষের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া হয়। ঘটনার সময় সিরাজের পক্ষে লক্ষ্মীপুর শহরে ভাড়াটিয়া লোকজন এনে রুহুল আমিনের বসতঘর থেকে তাকে ও তার ছেলে সুমনকে ডেকে এনে পিটিয়ে আহত করে তারা। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদেরকে হাসপাতালে নেওয়ার পথে রুহুল আমিন মারা যান।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি।

 

মন্তব্য