kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জে ঋণের বোঝা সইতে না পেরে যুবকের আত্মহত্যা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১ মার্চ, ২০১৬ ১৭:৪৭



কেরানীগঞ্জে ঋণের বোঝা সইতে না পেরে যুবকের আত্মহত্যা

কেরানীগঞ্জে ঋণের বোঝা সইতে না পেরে ঘরের ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে এক যুবক। আজ মঙ্গলবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দক্ষিণ পানগাও এলাকায় জনৈক আলতাফ মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের নাম গোবিন্দ চন্দ্র বসাক (৩২)। গোবিন্দের গ্রামের বাড়ী বরিশালের উজিরপুর এলাকায়। তার পিতার নাম সুধির চন্দ্র বসাক।

এ বিষয়ে গোবিন্দর স্ত্রী সুমিত্রা রানী বলেন, আমার স্বামী রাজধানীর তাতিবাজার এলাকায় মসলার (জিরা, ধইনা ইত্যাদি) ব্যবসা করত। ব্যবসার জন্য সে তাতিবাজার এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা ধার নিয়েছে। গত কয়েক দিন যাবৎ পাওনাদাররা তাকে টাকার জন্য চাপ দিচ্ছিল। গতকাল তাকে এক পাওনাদার পাওনা টাকার জন্য চাপ দিলে সে ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো. মনিরুজ্জামান জানান, আজ মঙ্গলবার সকালে দক্ষিণ পানগাও এলাকায় এক যুবক আত্মহত্যা করেছে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 


মন্তব্য