শাহজাদপুরে আওয়ামী লীগ নেতা হত্যায়-330863 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


শাহজাদপুরে আওয়ামী লীগ নেতা হত্যায় মামলা, আসামি ৩০

সিরাজগঞ্জ প্রতিনিধি    

১ মার্চ, ২০১৬ ১৫:২৫



শাহজাদপুরে আওয়ামী লীগ নেতা হত্যায় মামলা, আসামি ৩০

সিরাজগঞ্জের শাহজাদপুরে ইউনিয়ন আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের ভাই মাজন প্রামাণিক বাদী হয়ে ৩০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। তবে এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। গতকাল সোমবার রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। নিহত কোরবান আলী শাহজাদপুর উপজেলার সরাতৈল গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং কায়েমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শাহজাদপুর থানার ওসি রেজাউল করিম জানান, সোমবার রাতে স্থানীয় বাজার থেকে সরাতৈল নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন কোরবান আলী। এ সময় দুর্বৃত্তরা তাঁর ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। বিষয়টির তদন্ত চলছে। বেশকিছু বিষয় মাথায় রেখে তদন্ত শুরু করা হয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কোনো কিছু বলা সম্ভব নয়।

ওসি আরো জানান, ইতিমধ্যেই পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

 

মন্তব্য