কুমিল্লায় দুই শিশু হত্যায় সৎ ভাই-330844 | সারাবাংলা | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বুধবার । ২৮ সেপ্টেম্বর ২০১৬। ১৩ আশ্বিন ১৪২৩ । ২৫ জিলহজ ১৪৩৭


কুমিল্লায় দুই শিশু হত্যায় সৎ ভাই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

১ মার্চ, ২০১৬ ১৩:৪৮



কুমিল্লায় দুই শিশু হত্যায় সৎ ভাই গ্রেপ্তার

কুমিল্লায় চাঞ্চল্যকর দুই সহোদর জয় ও মনিকে হত্যার ঘটনায় তাদের সৎ ভাই মো. আল শফিউল ইসলাম ছোটনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল সোমবার রাতে ঢাকার শান্তিনগরের মালিবাগ টুইন টাওয়ারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ছোটন ঢাকা ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

এর আগে দুই শিশু হত্যাকাণ্ডে দায়ের করা মামলায় সোমবার দুপুরে কুমিল্লার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে বিচারক সাইফুল ইসলামের কাছে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন নিহতদের সৎ বোন তানজিনা আক্তার। জবানবন্দিতে তানজিনা আদালতকে জানান, তার বড় ভাই ছোটনই জয় ও মনিকে খুন করেছেন।

এ ব্যাপারে সদর দক্ষিণ থানার ওসি প্রশান্ত পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার দুপুরে তানজিনার জবানবন্দির পর একই দিন রাতেই ঢাকার শান্তিনগরের মালিবাগ টুইন টাওয়ারের সামনে থেকে আসামি শফিউল ইসলাম ছোটনকে গ্রেপ্তার করা হয়।

দুই সহোদর শিশুকে শ্বাস রোধ করে হত্যার ঘটনায় তাদের মা রেখা বেগম বাদী হয়ে নিহতদের সৎ ভাই শফিউল ইসলাম ছোটন ও অজ্ঞাতনামা একজনকে আসামি করে গত শনিবার রাতে কুমিল্লা সদর দক্ষিণ থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

মন্তব্য