kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


রেলের নিরাপত্তা বাহিনীর ফাঁড়ি ইনচার্জ গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ১২:১৭



রেলের নিরাপত্তা বাহিনীর ফাঁড়ি ইনচার্জ গ্রেপ্তার

ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ীর ২০৫ ভরি স্বর্ণ লুটের ঘটনায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) পাহাড়তলী রেলস্টেশন ফাঁড়ির ইনচার্জ মো. মেজবাহকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। স্বর্ণ লুটের ঘটনায় দায়ের হওয়া মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মেজবাহকে প্রধান আসামি করে সোমবার রাতে জিআরপি থানায় মামলাটি দায়ের করা হয়।

স্বর্ণ বহনকারী হাজারী গলি ঝুমুর মার্কেটের বিশ্বকর্মা বুলিয়ন দোকানের কর্মচারী পলাশ নন্দী বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে মেজবাহ ছাড়া আরও দুজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। রেলওয়ে পুলিশের ওসি হিমাংশু দাশ বলেন, স্বর্ণ লুটের অভিযোগে দায়ের হওয়া মামলার প্রধান আসামি রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) পাহাড়তলী রেলস্টেশন ফাঁড়ির ইনচার্জ মেজবাহকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৭টায় পাহাড়তলী স্টেশনের প্ল্যাটফর্মে দাড়িয়ে ছিল দুই ব্যবসায়ী। এ সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুজন সদস্য তাদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ২০৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়। পরে তাদের পাহাড়তলী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ফাঁড়ি ইনচার্জ মেজবার কাছে নিয়ে যায়। সেখানে তাদের বসতে বলে ওই দুই সদস্য পালিয়ে যায়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সোমবার বিকেলে মেজবাহকে আটক করে পুলিশ।

 


মন্তব্য