kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


কমলনগরে বিএনপি প্রার্থীর বাড়িতে আওয়ামী লীগের হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১ মার্চ, ২০১৬ ১০:০১



কমলনগরে বিএনপি প্রার্থীর বাড়িতে আওয়ামী লীগের হামলা

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়াম্যান প্রার্থী মোসলেহ উদ্দিনের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে তোরাবগঞ্জ বাজারসংলগ্ন ওই প্রার্থীর বাসভবনে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

মোসলেহ উদ্দিন বলেন, "দলীয় নেতাকর্মীদের নিয়ে বাসায় বসে কথা বলছিলাম। এ সময় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমেদ রতনের লোকজন আমার বাসার সামনে দেশীয় অস্ত্র দা ও লাঠিসোঁটা নিয়ে অবস্থান নেয়। তাদেরকে বাসার সামনে থেকে চলে যেতে বললে  তারা বাসার দরজা ও জানালার কাঁচ ভাঙচুর করে। এ সময় আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দেয়।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ফয়সল আহমেদ রতন জানান, তাঁর লোকজন বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা-ভাঙচুর করেনি। বরং বিএনপি প্রার্থীর লোকজন তাঁর লোকজনের ওপর হামলা করেছে। এতে ইউপি সদস্য আলমগীর ও স্বপন নামের দুইজন আহত হন বলে দাবি করেন তিনি। কমলনগর থানার ওসি কবির আহাম্মদ বলেন, "আওয়ামী লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থীদের লোকজনের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। "  

 


মন্তব্য