kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


নেত্রকোনায় অপহৃত স্কুলছাত্রকে ২৪ ঘণ্টা পর উদ্ধার

কালের কণ্ঠ অনলাইন   

১ মার্চ, ২০১৬ ০৯:৩৭



নেত্রকোনায় অপহৃত স্কুলছাত্রকে ২৪ ঘণ্টা পর উদ্ধার

নেত্রকোনার কলমাকান্দার সীমান্তে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহৃত স্কুলছাত্র সামীকে অপহরণের ২৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেছে পুলিশ। এর আগে রবিবার দুপুরে উপজেলার রংছাতি ইউনিয়নের পাতলাবন সীমান্ত এলাকায় স্কুলছাত্র সামীকে অপহরণ করা হয়। জেলার কলমাকান্দার বড়তলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র বড়তলা গ্রামের আবু সাঈদ খান এর ছেলে সামী খান (৭) স্কুল থেকে বাড়ি ফেরার পথে কে বা কারা রাস্তা থেকে উঠিয়ে নিয়ে যায়।

এরপর থেকে তার কোনো হদিস পাচ্ছিল না পরিবারের সদস্যরা। আশপাশের এলাকাসহ আত্মীয়-স্বজনদের বাড়িতেও কোনো খোঁজ না পেয়ে কলমাকান্দা থানায় সাধারণ ডায়েরি করেন। অপহৃত শিশুটির বাবা আবু সাঈদ খানের কাছে অপহরণের পর রাতে অপরিচিত একটি মোবাইল ফোন নম্বর থেকে রবিবার রাতে কল আসলে বিষয়টি পুলিশকে জানানো হয়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান প্রামানিক সোমবার রাত ১২টার দিকে জানান, সাধারণ ডায়েরির সূত্রমতে পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পুলিশ অফিসে সাংবাদিকদের সঙ্গে এ ব্যাপারে কথা হবে বলে তিনি আরও জানান।

 


মন্তব্য