kalerkantho


পাথরঘাটায় ট্রলারের ধাক্কায় মাছ ধরা ট্রলারডুবি, এক জেলে নিখোঁজ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি   

৩০ নভেম্বর, -০০০১ ০০:০০



পাথরঘাটায় ট্রলারের ধাক্কায় মাছ ধরা ট্রলারডুবি, এক জেলে নিখোঁজ

পাথরঘাটায় ট্রলারের ধাক্কায় অপর একটি মাছ ধরা ট্রলার ডুবে এক জেলে নিখোঁজ রয়েছেন। গতকাল সোমবার গভীররাত ২টার দিকে পাথরঘাটা থেকে ১০ কিলোমিটার দক্ষিণে বিষখালী নদীতে কুমিরমারা এলাকায় এ ঘটনা ঘটে। ট্রলারডুবির ছয় ঘন্টা পর আজ মঙ্গলবার সকালে ডুবে যাওয়া ট্রলারের সাত জেলে উদ্ধার হলেও ট্রলার ও মো. ছলেমান নামের এক জেলে নিখোঁজ রয়েছে। ট্রলার মালিক সমিতির সভাপতি এ বিষয়টি নিশ্চিত করেছেন।
দুর্ঘটনাস্থল থেকে ফিরে আসা জেলে মো.ইছাহাক ও মো. হানিফ মিয়ার বরাত দিয়ে এফবি ইয়াহিয়া ট্রলারের মালিক মো. ইয়াহিয়া কালের কণ্ঠকে জানান, মাছ ধরার জন্য সাগরে যাওয়ার উদ্দেশে গতকাল সোমবার রাতে কুমিরমারা এলাকায় বিশ্রাম নেওয়ার জন্য এফবি ইয়াহিয়া ট্রলারটির শ্রমিকরা নোঙর করে সকলে ঘুমিয়ে পড়ে। এক পর্যায় গভীররাত ২টার দিকে অপর একটি ট্রলার দ্রুত গতিতে এসে তাদের ট্রলারটিকে ধাক্কা দেয়। এ সময় তাদের ট্রলারটির তলা ফেটে গেলে ঘটনাস্থলেই ডুবে যায়। প্রায় ৬ ঘন্টা পর আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে নামবিহীন একটি ট্রলারের জেলেরা ডুবে যাওয়া ট্রলারের সাত জেলেকে উদ্ধার করে। কিন্তু অপর জেলে মো.ছলেমানকে খুজেঁ পাওয়া যায়নি।
এ ব্যাপারে জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী কালের কণ্ঠকে জানান, ডুবে যাওয়া ট্রলার ও নিখোঁজ জেলেকে উদ্ধারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সম্বনয় করা হয়েছে। উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।


মন্তব্য