kalerkantho

নন্দিনী উদ্যোগের মধ্য দিয়ে দারাজে নারী দিবস উদ্‌যাপন

৮ মার্চ নন্দিনী 'পাওয়ার ওমেন' ক্যাম্পেইনে থাকছে বাহারি ভাইচার ও ফ্রি ডেলিভারি

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৯ ১৭:৫১ | পড়া যাবে ২ মিনিটে



নন্দিনী উদ্যোগের মধ্য দিয়ে দারাজে নারী দিবস উদ্‌যাপন

এই বছর নন্দিনী উদ্যোগের মধ্য দিয়ে বিশ্ব নারী দিবস উদ্‌যাপন করছে দারাজ বাংলাদেশ লিমিটেড। তাই এ উপলক্ষে দারাজ আয়োজন করেছে বিশেষ ক্যাম্পেইন 'পাওয়ার ওমেন'। ৮ মার্চ বিভিন্ন জনপ্রিয় পার্লার সার্ভিসে থাকছে ১০% পর্যন্ত মূল্যছাড়, একই সাথে মেয়েদের ফ্যাশন, হেল্থ এবং বিউটি প্রোডাক্টের ওপর রয়েছে ৭০% পর্যন্ত ছাড়। অফারগুলোর পাশাপাশি দিনটির বিশেষ আকর্ষণ হিসেবে দারাজ দিচ্ছে দেশজুড়ে ফ্রি ডেলিভারি। এ ছাড়াও, নারী ক্রেতারা ভাউচারের মাধ্যমে পাবেন ১০০০ টাকার কেনাকাটায় ২০০ টাকা ছাড়। ভাউচার কোডটি হলো STYLE200

 
এ ছাড়াও পুরো মাসজুড়ে বিভিন্ন শিক্ষামূলক প্রতিষ্ঠানে থাকছে প্রযুক্তির মাধ্যমে নারী ক্ষমতায়ন ও ই-কমার্সবিষয়ক শিক্ষার মাধ্যমে নারী উদ্যোক্তা তৈরি সম্পর্কিত আলোচনামূলক সেমিনার। বিশ্ব নারী দিবস উপলক্ষে নন্দিনীর পক্ষ থেকে মোট ১১টি স্বনামধন্য প্রতিষ্ঠানে কর্মরত সকল নারী কর্মীকে দেওয়া হয়েছে সর্বমোট ৬৮৪টি বিশেষ ভাউচার। 

উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলো হলো প্রথম আলো, বেক্সিমকো, র‌্যানকন, ইনডিপেনডেন্ট টেলিভিশন, এসএসডি টেক ও ডিনেট। উল্লেখ্য, সিটি ব্যাংকের সকল নারী কর্মী এবং ইউসিবি ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের নারী কার্ডহোল্ডারদের জন্যে থাকছে ২০০০ টাকার কেনাকাটায় ৩০০ টাকার ভাউচার। 

নন্দিনী 'পাওয়ার ওমেন' ক্যাম্পেইনটির পার্টনার হিসেবে রয়েছে ইমামি, ভিট এবং ঢাকা এফএম। 

মন্তব্য