kalerkantho


মেঘনা ও সাকাটার মাঝে ভূমি ইজারা চুক্তি সই

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৯ ১৩:৫২



মেঘনা ও সাকাটার মাঝে ভূমি ইজারা চুক্তি সই

দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনমিক জোন লি. ও সাকাটা ইনক্স (বাংলাদেশ) প্রাইভেট লি. [Sakata Inx (Bangladesh) Private Limited] এর মাঝে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।

মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর পক্ষে পরিচালক তানভীর আহমেদ মোস্তফা ও সাকাটা ইনক্স (বাংলাদেশ) প্রাইভেট লি. এর পক্ষে মি. ভি কে শেঠ (চেয়ারম্যান) চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এর নির্বাহী চেয়ারম্যান জনাব পবন চৌধুরী, হর্ষ বর্ধন শ্রীংলা (বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেঘনা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান জনাব মোস্তফা কামাল। 

সাকাটা ইনক্স বিশ্বের কালি প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে। উক্ত প্রতিষ্ঠান বাংলাদেশে তরল কালি তৈরি করবে, যা পরিবেশবান্ধব এবং সকল খাদ্য নিরাপত্তা ও অন্যান্য নিরাপত্তার মান বজায় রাখবে। বাংলাদেশে এই কালি ফ্লেক্সিবল প্যাকেজিং প্রিন্টিং এ ব্যবহার করা হবে। উক্ত প্রতিষ্ঠানের মাধ্যমে প্রস্তুতকৃত কালি দেশের ঘাটতি চাহিদা পূরণে অগ্রণী ভূমিকা রাখবে। কম্পানি গ্রাহক সেবার ওপর গুরুত্ব দেওয়ার সাথে আনম্যাচ প্রযুক্তি ও গুণগতমান প্রদান করবে।

সাকাটা ইনক্স (বাংলাদেশ) প্রাইভেট লি. ভোগ্যপণ্যের প্যাকেজিং এ আন্তর্জাতিক মানের কালি সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। সাকাটা ইনক্স (বাংলাদেশ) প্রাইভেট লি. এর বিদেশি বিনিয়োগের ফলে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা অর্জনের পাশাপাশি বিপুলসংখ্যক লোকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। 

 



মন্তব্য