kalerkantho


ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা

বছরের সবচেয়ে বড় রাইডিং ইভেন্ট নিয়ে ইয়ামাহা এবার খুলনাতে

কালের কণ্ঠ অনলাইন   

২৪ অক্টোবর, ২০১৮ ১১:৩৭



বছরের সবচেয়ে বড় রাইডিং ইভেন্ট নিয়ে ইয়ামাহা এবার খুলনাতে

এসিআই মটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। স্বনামধন্য কম্পানি এসিআই এর একটি সহায়ক প্রতিষ্ঠান এসিআই মটরস। বর্তমানে সারাদেশে এর ৩৯টির-ও বেশি থ্রিএস ডিলার পয়েন্ট এবং ২টি এসিআই ফ্ল্যাগশিপ সেন্টার রয়েছে।   

২৬ ও ২৭ অক্টোবর, ২০১৮ প্রভাতী স্কুল মাঠ, মুহসিন কলেজ লেন, খালিশপুর, খুলনাতে অনুষ্ঠিত হচ্ছে এসিআই মটরস আয়োজিত ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা। দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের পুরোটা জুড়েই বাইকার ও বাইক লাভারদের জন্য থাকছে নানা আয়োজন। দুপুর আড়াইটা থেকে অনুষ্ঠানের গেট বাইকারদের জন্য উন্মুক্ত করা হবে।

বাইকপ্রেমীদের জন্য নানা আয়োজনের মাঝে থাকবে টেস্ট রাইড, জিমখানা সেফটি রাইডিং এবং আরো নানা আকর্ষণীয় আয়োজন। 

টেস্ট রাইড এবং জিমখানা রাইডিংয়ে আপনার অংশগ্রহণ নিশ্চিত করতে এখনই রেজিস্ট্রেশন করুন নিচের দেওয়া লিংকে।

লিংক :  http://bit.ly/2CvP8ol 

খুলনার Rins Consortia, যশোরের M/S Khan Auto এবং সাতক্ষীরার Prestige Auto তে টেস্ট রাইড এবং জিমখানা রাইডিং এর রেজিস্ট্রেশন করা যাবে।

ইভেন্ট চলবে ২৬ এবং ২৭ অক্টোবর ২০১৮ প্রতিদিন দুপুর ২টা ৩০ থেকে রাত ৯টা পর্যন্ত।

টেস্ট রাইড এবং জিমখানা রাইডিংয়ে অনলাইন এবং ডিলার পয়েন্টে রেজিস্ট্রেশনকারীদের জন্য থাকছে আকর্ষণীয় টিশার্ট। 

জিমখানা রাইডিংয়ের জন্য অবশ্যই আপনার ড্রাইভিং লাইসেন্স নিয়ে আসতে হবে এবং এর জন্য প্রয়োজনীয় রাইডিং দক্ষতা টেস্ট রাইডের মাধ্যমে যাচাই করা নেওয়া হবে।

এ ছাড়াও সন্ধ্যায় থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান যেখানে অংশ নেবেন দেশসেরা সেলিব্রিটিরা। এরই মাধ্যমে বাংলাদেশের কোনো বাইক কম্পানি খুলনায় প্রথমবারের মতো বাইকারদের নিয়ে এত বড় কোনো অনুষ্ঠান এর আয়োজন করছে।

 



মন্তব্য