kalerkantho


কনকর্ড-মবিল গোকার্ট রেসিং চ্যাম্পিয়নশিপ-২০১৮ অনুষ্ঠিত

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৫৭



কনকর্ড-মবিল গোকার্ট রেসিং চ্যাম্পিয়নশিপ-২০১৮ অনুষ্ঠিত

বাংলাদেশে এই প্রথম 'কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি.' ও 'মবিল' এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত হলো কনকর্ড-মবিল গোকার্ট রেসিং চ্যাম্পিয়নশিপ-২০১৮। গোকার্ট রেসিং চ্যাম্পিয়নশিপ ইভেন্টটি গত শুক্রবার বিকেলে আশুলিয়ার আন্তর্জাতিক মানসম্পন্ন বিনোদন কেন্দ্র 'ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে এর 'এক্সট্রিম গোকার্ট রেসিং' ভেন্যুতে অনুষ্ঠিত হয়।

এই কনকর্ড মবিল গোকার্ট রেসিং চ্যাম্পিয়নশিপ ২০১৮ গ্রান্ডফাইনাল প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছিল ৬০ জন দক্ষ রেসার। যাদেরকে ৩০০ জন প্রতিযোগীর মধ্যে রেস করে রেসিং চ্যাম্পিয়নশিপ কনফার্ম করতে হয়েছে।

মবিল গোকার্ট রেসিং চ্যাম্পিয়নশিপ ২০১৮ প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হন সাকের বিন সোলায়মান, ২য় স্থানে বিজয়ী হন ইসমাম রহমান এবং ৩য় স্থানে বিজয়ী হন ইসতিয়াক রহমান। ১ম পুরস্কার  নগদ ১৫,০০০/- (পনেরো হাজার টাকা), ২য় পুরস্কার নগদ ১০,০০০/- (দশ হাজার টাকা) এবং ৩য় পুরস্কার নগদ ৫,০০০/- (পাচঁ হাজার টাকা) সহ বিজয়ীদের জন্য আরো ছিল এম জে এল বাংলাদেশ 'মবিল' এর সৌজন্যে একটি লুব্রিকেন্ট অয়েল জার, ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লি. 'পোলার' এর সৌজন্যে আকর্ষণীয় পোলার গিফ্ট হ্যাম্পার এবং 'ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স' এর সৌজন্যে ১ বছর মেয়াদি ফ্রি মেম্বারশিপ কার্ড।

পুরস্কার বিতরণী অনষ্ঠানে উপস্থিত ছিলেন, কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. এর নির্বাহী পরিচালক জনাব অনুপ কুমার সরকার, ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স এর জেনারেল ম্যানেজার জনাব মেজর মনজুর উদ্দিন আহমেদ (অব.), এম জে এল বাংলাদেশ লিমিটেড 'মবিল' এর সিইও জনাব মুকুল হোসাইন, এম জে এল বাংলাদেশ লিমিটেড 'মবিল' এর হেড অব ব্রান্ডস এ্যান্ড মার্কেট কমিউনিকেশনস জনাব সৈয়দ জি. দাস্তেগীর, আন্তর্জাতিক সেলেব্রেটি রেসার মি. টম গোহ (মালেয়শিয়া) ও মিস. এঞ্জেলিন লি (মালেয়শিয়া), ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লি. (পোলার আইসক্রিম) এর হেড অব এইচ আর, জনাব মেহ্রাজ হামিদ, অটো রেবেলিয়ন এর ফাউন্ডার, জনাব আসিফ হোসাইন, ডেইলি স্টার-শিফ্ট এর ইনচার্জ জনাব শের রিয়াজ ও ঢাকা এফ এম, সি বি এল মাঞ্চি এবং ঢাকা এফ এম এর প্রতিনিধি দলসহ অন্যান্য কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



মন্তব্য