kalerkantho


ইয়ামাহা’র 'রেভস্টার মিট' অনুষ্ঠিত

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪৭



ইয়ামাহা’র 'রেভস্টার মিট' অনুষ্ঠিত

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে এসিআই মটরস ২০০৭ সালে যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এর ৩৯টিরও বেশি থ্রিএস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ২টি ফ্লাগশিপ ডিলার পয়েন্ট রয়েছে। যার মাধ্যমে ইয়ামাহা’র গ্রাহকগণ উন্নত সেবা পেয়ে থাকেন।

ইয়ামাহা’র স্থানীয় ডিলারদের নিয়ে ইয়ামাহা’র ১১ সেপ্টেম্বর ২০১৮ 'রেভস্টার মিট' অনুষ্ঠিত হয়। ডিলারদের ব্যবসার কৌশল, উন্নতি ও অভিজ্ঞতা নিয়ে সারা দেশ থেকে নির্বাচিত ডিলারগণ এই 'রেভস্টার মিট' এ অংশগ্রহণ করেন।

ইয়ামাহা’র ডিলারদের সার্বিক সাফল্যের ওপর ভিত্তি করে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে ইয়ামাহা’র সেলস্, সার্ভিস ও স্পেয়ার পার্টস্, প্রতিটি ক্ষেত্রেই উন্নত গ্রাহক সেবা প্রদানের আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে ইয়ামাহা’র ব্র্যান্ড এম্বাসেডর তাসকিন আহমেদ ও জান্নাতুল ফেরদৌস পিয়া বিশেষ অতিথি হিসাবে অংশগ্রহণ করেন। ব্র্যান্ড এম্বাসেডরদের কাছে পেয়ে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ আনন্দিত হন ও তাদের সঙ্গে আন্তরিক মতবিনিময় করেন।

এসিআই মটরস্ এর এক্সিকিউটিভ ডিরেক্টর মি. সুব্রত রঞ্জন দাস আগত সকলকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে এসিআই লিমিটেড এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।



মন্তব্য