kalerkantho


বাংলাদেশে এলো সতেজ লিচি স্বাদের ফ্যান্টা লিচি

কালের কণ্ঠ অনলাইন   

৮ আগস্ট, ২০১৮ ১৮:১২



বাংলাদেশে এলো সতেজ লিচি স্বাদের ফ্যান্টা লিচি

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড তরুণদের জন্য নিয়ে আসল সতেজ লিচি স্বাদের কোমল পানীয় ফ্যান্টা লিচি। নতুন ভিন্ন স্বাদের ফ্রুটি ও মিষ্টি স্বাদযুক্ত ফ্যান্টা লিচি আপনাকে ফিরিয়ে নিয়ে যাবে শৈশবের ভালোবাসার স্মৃতিতে। ফ্যান্টা লিচির আনন্দদায়ক চুমুকের সঙ্গেই মিলবে সতেজতার স্বাদ। কোকা-কোলা, স্প্রাইট, ফ্যান্টা, ডায়েট কোক, কিনলে পানি, কিনলে সোডা, কোকা-কোলা জিরো, স্প্রাইট জিরো, রিমঝিম, থামস আপ চার্জডের ধারাবাহিকতায় কোকা-কোলার বর্তমান পোর্টফোলিওর সঙ্গে যুক্ত হলো আরেকটি কোমল পানীয় ফ্যান্টা লিচি।     

নতুন লোগো, গ্রাফিকস ও কালার প্ল্যাটের মাধ্যমে সম্পূর্ণ নতুন রুপে আসছে ফ্যান্টা লিচি। ফ্যান্টা লিচির লোগোটির দ্বিতীয় ‘অ’ শব্দটিতে লুকিয়ে থাকা হাসিতে রয়েছে উৎফুল্লতা এবং প্রাণবন্ত ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ।  

তৃঞ্চা নিবারণকারী ফ্যান্টা লিচি সব সময়ের জন্যই যথার্থ পানীয়। বিশেষ করে আপনার নিজের অবসর  কিংবা কোনো ভ্রমণে বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাতে এটি হবে সবচেয়ে উপভোগ্য পাণীয়। তরুণদের জন্য এতে রয়েছে স্পন্দনশীল, দৃশ্যমান সাহসী, মজার আবহ এবং সহজ শ্লোগানের আবেদন, যা বাজারে প্রভাব ফেলে। 

১৯৫৫ সালে যাত্রা শুরুর পর থেকে ফ্যান্টা কিশোরদের কাছে একটি অতি প্রিয় ব্র্যান্ড হিসেবে বেড়ে উঠেছে। সাহসী, জিংজি অরেঞ্জারি ফ্লেভার, মজার ও স্পন্দন শৈলীর জন্য ফ্যান্টা সারাবিশ্বে তরুণ প্রজন্মের কাছে সমাদৃত। বিশ্বব্যাপী ১৯০টি দেশের মার্কেটে প্রচলিত ফ্যান্টা ভক্তদের দ্বারা আস্বাদিত। 

কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাদাব খান বলেন, ভোক্তাদের পছন্দ দিনে দিনে পরিবর্তিত হচ্ছে এবং আমরা আমাদের বিদ্যমান ব্র্যান্ডগুলো সযত্নে লালন করছি। একই সঙ্গে আমাদের পোর্টফোলিওতে নতুন অফার যুক্ত করাও গুরুত্বপূর্ণ। তাই পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আমরা নিয়ে এসেছি সতেজ স্বাদের ফ্যান্টা লিচি। বাংলাদেশের মানুষের অতি প্রিয় মৌসুমী লিচি’র স্বাদ এখন ভোক্তারা উপভোগ করতে পারবেন সারা বছর ধরে যেকোনো সময়। ফ্যান্টা সব সময়ই মজাদার, সাহসী, স্পন্দনশীল এবং আমরা এখন এটিকে আরো বেশি স্বতন্ত্র ও অকৃত্রিম করছি।



মন্তব্য