kalerkantho


দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে বিশাল অনলাইন সেল

কালের কণ্ঠ অনলাইন   

৪ আগস্ট, ২০১৮ ১৩:৩৬



দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে বিশাল অনলাইন সেল

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেট প্লেস দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে আয়োজন করেছে বিশাল অ্যানিভার্সারি অনলাইন সেল। গতকাল ৩ আগস্ট থেকে আগামী ৬ আগস্ট পর্যন্ত চলবে এই আয়োজনটি।

প্রায় সাড়ে তিন লাখেরও বেশি পণ্য এবার দারাজ অ্যাপ এবং দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) তালিকাভুক্ত থাকবে, যার ওপর পাওয়া যাবে সর্বোচ্চ ৮২% পর্যন্ত মূল্যছাড়। অনলাইন ইভেন্টটির কো-স্পনসর হিসেবে রয়েছে লাক্স, ডাভ, উমিডিজি, লাইজল এবং রেডিও টুডে আর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় জাতীয় দৈনিক সমকাল ও সময় টেলিভিশন।

দারাজ বর্ষপূর্তি ক্যাম্পেইন চলাকালীন সময়ে ১২টি ফ্ল্যাশ সেল আয়োজন করা হবে। এ ছাড়া থাকবে নানা ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার- যেমন, গেজ দা কোড, ডাবল টাকা ভাউচার এবং আই লাভ ভাউচার। বিকাশ পেমেন্টে থাকছে ২০% ক্যাশব্যাক সুবিধা। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৪ টাকা ডিল এবং সারপ্রাইজ বক্স।

দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে ঘড়ি, সালোয়ার কামিজ এবং ব্যাগের মত দামী পণ্যগুলো পাওয়া যাবে মাত্র ৪ টাকায় ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে।

আরো থাকছে দারুণ ডিসকাউন্টে সারপ্রাইজ বক্স যেখানে গ্রাহকরা অর্ডার করতে পারবেন সারপ্রাইজ বক্স এবং যড টাকা দিয়ে তিনি বক্সটি কিনবেন, তার চেয়ে অনেক গুণ মূল্যের পণ্য পেয়ে যাবেন বাক্সটি থেকে। উদাহরণ হিসেবে, একটি ২,০০০ টাকা মূল্যের বক্সে পাওয়া যেতে পারে ৪,০০০ টাকার পণ্য।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে সকলকে দারাজ (daraz.com.bd) ওয়েবসাইটে এবং মোবাইল অ্যাপে আমন্ত্রণ জানিয়ে বলেন, গ্রাহকদের জন্যই আমরা আছি। আর তাই, বছরের এই সময়টায় আমরা চাই আমাদের ক্রেতাদের জন্য সবচেয়ে বেশি আকর্ষণ রাখতে। দারাজের ৪র্থ বর্ষপূর্তিতে আমাদের সব গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমাদের ওপর এভাবেই আস্থা রাখুন, আপনাদের এই অটুট আস্থাই আমাদের প্রেরণা ও পথ চলার শক্তি। থ্যাংক ইউ, বাংলাদেশ।



মন্তব্য