kalerkantho


ঈদ আনন্দের পূর্ণতা দিতে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

ঢাকামুখী যাত্রীদের জন্য রয়েছে স্পেশাল অফার

কালের কণ্ঠ অনলাইন   

২৮ জুলাই, ২০১৮ ১৮:০৪



ঈদ আনন্দের পূর্ণতা দিতে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের ঈদ আনন্দের পূর্ণতা দিতে অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ আর এই আনন্দ উৎসবে শামিল হতে কর্মব্যস্ত রাজধানী ছেড়ে দেশের বিভিন্ন গন্তব্যে আত্মীয় স্বজনের সাথে ঈদ উদ্যাপনকে আরো বেশী প্রাণবন্তো করার জন্য দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে।

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৭ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে ৮টি, সৈয়দপুরে ৪টি, রাজশাহীতে ৩টি এবং বরিশালে ২টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচী অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ১টি, রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে।

এ ছাড়া পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ইউএস-বাংলা ঢাকামুখী যাত্রী সাধারণের জন্য ভাড়ার ওপর দিচ্ছে স্পেশাল অফার। এই সুযোগ ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭ থেকে ২১ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিন্ম ১৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করুন। এ ছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করুন।



মন্তব্য