kalerkantho


বিশ্বখ্যাত সব ইলেকট্রনিক্স প্রোডাক্ট এখন এক ছাদের নিচে

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুন, ২০১৮ ১৬:৫০



বিশ্বখ্যাত সব ইলেকট্রনিক্স প্রোডাক্ট এখন এক ছাদের নিচে

১৫ বছরের সংসার আশিক সাহেবের। বেসরকারি একটি ব্যাংকে কাজ করছেন গত ১৮ বছর  ধরে। যখন সংসার শুরু করেছিলেন তখন বাজারের সেরা ইলেট্রনিক্স পণ্যগুলোই কিনেছিলেন, কিন্ত এখন সব ইলেট্রনিক্স পণ্যগুলোই কেমন যেন আর ধকল নিতে পারছে না, তাছাড়া যুগের সাথে তাল মিলিয়ে চলতে হলে এয়ার কন্ডিশনার (এসি), রেফ্রিজারেটর ও ড্রিপ ফ্রিজ, টিভি, মাইক্রোওয়েভ ওভেন সবই এখন বদলানো দরকার। কিন্তু সমস্যা হচ্ছে, একজন বলছে এই ব্র্যান্ডের এসি ভালো তো অন্য ব্র্যান্ডের টিভি, এদিকে অফিস শেষে বাসায় ফিরতে ফিরতে রাত ৯-১০।  হঠাৎ চোখ পড়ল প্রিয় পত্রিকার পাতায় বেস্ট ইলেক্ট্রনিক্সের বিজ্ঞাপনে "ঈদ ও ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে বেস্ট ইলেক্ট্রনিক্সে চলছে ফাটাফাটি কালেকশন ও মাতামাতি অফার"। দেশের ইলেক্ট্রনিক্স বাজারে মানসম্মত পণ্যের সরবরাহের মাধ্যমে বরাবরই ক্রেতাদের মন জয় করে আসছে বেস্ট ইলেক্ট্রনিক্স। হাটতে হাটতে চলে গেলেন বাসার পাশের বেস্ট ইলেক্ট্রনিক্স শো-রুমে।

শো-রুমের বিক্রয় প্রতিনিধির সাথে কথা বলে জানতে পারলেন আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও বিশ্বকাপ ফুটবল ২০১৮'র ফাটাফাটি আনন্দে মেতে উঠতে বেস্ট ইলেক্ট্রনিক্স নিয়ে এসেছে বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের আমদানিকৃত ইলেক্ট্রনিক্স ও ইলেক্ট্রিক্যাল পণ্যের এক সুবিশাল কালেকশন। অফার চলাকালিন বেস্ট ইলেক্ট্রনিক্সের যে কোনো ১২০টি শোরুম অথবা ৬০টি অনুমোদিত ডিলার পয়েন্ট থেকে পণ্য কিনলে স্ক্র্যাচ কার্ডে ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ডিসকাউন্ট পাওয়ার সুবর্ণ সুযোগ আছে। শুধু তাই নয়, নির্দিষ্ট মডেলের পণ্য কিনলে থাকছে KPL এবং SHARP এর পক্ষ থেকেও আকর্ষণীয় উপহার। পাশাপাশি পণ্য ক্রয়ে ইএমআই/সহজ কিস্তি সুবিধা ছাড়াও ৬ মাসের ইন্টারেস্টবিহীনসহ ১৮ মাস পর্যন্ত কিস্তি সুবিধা।

ওয়ারেন্টির বেপারে আশিক সাহেব খুবই সচেতন। জানতে চাইলে বিক্রয় প্রতিনিধি বললেন, বেস্ট ইলেক্ট্রনিক্সের পণ্যগুলোর মধ্যে রয়েছে ইনভার্টার এসিতে ১০ বছরের ওয়ারেন্টি, ৭ টি ব্র্যান্ডের ৩০টি মডেলের এয়ার কন্ডিশনার (এসি), ১৩ টি ব্র্যান্ডের ১৬৫টি মডেলের রেফ্রিজারেটর ও ড্রিপ ফ্রিজ, ৫টি ব্র্যান্ডের ৫০টি মডেলের এলইডি টিভি, ৫টি ব্র্যান্ডের ২১টি মডেলের মাইক্রোওয়েভ ওভেন ইত্যাদি।

তিনি আরো জানতে পারলেন, হিটাচি, কোনিয়ন, স্যামস্যাং, প্যানাসনিক, শার্প, ফিলিপস, ওয়ার্লপুল, কেরিয়ার, তোশিবা, মিডিয়া, ভি-গার্ড ব্র্যান্ড এর সকল পণ্যের বিশাল কালেকশন নিয়ে দেশব্যাপী ১২০টি শো-রুমের বিস্তৃত নেটওয়ার্ক নিয়ে কাজ করছে বেস্ট ইলেক্ট্রনিক্স। অফার সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে প্রয়োজনীয় ওয়েব এডড্রেসটিও নিয়ে এলেন-https://www.bestelectronicsltd.com/fatafati-collection-matamati-offer+



মন্তব্য