kalerkantho


বিক্রয় ডট কমের সহযোগিতায় শেষ হলো রাজশাহীর আবাসন মেলা

কালের কণ্ঠ অনলাইন   

৮ মে, ২০১৮ ১৯:১৪



বিক্রয় ডট কমের সহযোগিতায় শেষ হলো রাজশাহীর আবাসন মেলা

রাজশাহীতে সফলভাবে শেষ হলো রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশন (রেডা) আয়োজিত আবাসন মেলা। এই মেলায় অনলাইন পার্টনার হিসেবে সহযোগিতা করেছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম। গত ২ তারিখে শুরু হওয়া চার দিনব্যাপী এই মেলায় রাজশাহীর বিভিন্ন স্বনামধন্য ডেভেলপার কম্পানি অংশগ্রহণ করে এবং এতে উল্লেখযোগ্য সংখ্যক ফ্ল্যাট বুকিং ও বিক্রি হয়। 

বিক্রয় ডট কম রেডা গঠনের একদম শুরু থেকে অন্যতম গুরুত্বপূর্ণ কো-অর্গানাইজার হিসেবে এই আয়োজনের পাশে থেকেছে। মেলার অনলাইন পার্টনার হিসেবে বিক্রয় ডট কমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। 

উল্লেখ্য, অনলাইনে প্রোপার্টি কেনা-বেচার সবচেয়ে বিশ্বস্ত মাধ্যম হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছে বিক্রয়। প্রোপার্টি বিক্রিয়কারী প্রতিষ্ঠানসমূহ বিক্রয় ডট কম থেকে বেশ ভালোই সাড়া পাচ্ছে। বিক্রয় ডট কমের মাধ্যমে তারা বিভিন্ন ধরনের গ্রাহকের সাথে যোগাযোগ করতে পারেন। দেশের সীমানা পেরিয়ে বিদেশেও জনপ্রিয়তা পাচ্ছে বিক্রয় ডট কমের, এর মেম্বারশিপ সেবা গ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ।

সম্প্রতি শেষ হওয়া ও নগর ভবন গ্রিন প্লাজায় আয়োজিত এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। রেডা রাজশাহীর সভাপতি তৌফিকুর রহমান লাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেডার সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী। এতে আরো বক্তব্য রাখেন রেডার সাংগঠনিক সম্পাদক মেজবাউল বারী সওদাগর, সহ-সভাপতি ড: ফজলুল করিম, সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট এরশাদ আলী ঈশা।

এই মেলায় অংশগ্রহণ করে রহমান ডেভেলপার, জি-এলিভেটর, পারফেক্ট লিভিং, আদদ্বীন প্রপাটিজ, আমানা হোমস, ক্রিষ্টাল, ড্রিম স্মিথ, আল আকসা, সুইট হোম, আল মানার স্টীল, ফিরোজা ইঞ্জিনিয়ার, সেভেন রিং, সওদাগর ডোর, ইউরো এলিভেটার, সরকার টাওয়ারসহ বিভিন্ন প্রতিষ্ঠান।



মন্তব্য