kalerkantho


চীনের গুয়াংজুতে আকর্ষণীয় হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা

কালের কণ্ঠ অনলাইন   

৬ মে, ২০১৮ ১৬:৪৬



চীনের গুয়াংজুতে আকর্ষণীয় হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা

চীনের গুয়াংজুতে পর্যটকদের নানাবিধ সুবিধা দিয়ে হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ব্যবসায়ী আর পর্যটকদের আকর্ষণ এখন বর্ণিল গুয়াংজুতে ট্রাভেল প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। 

গুয়াংজু ভ্রমণে দুই রাত তিন দিনে হলিডে প্যাকেজে প্রতিজনের জন্য নূন্যতম ৪৫,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। কমপক্ষে দুইজনের জন্য প্যাকেজটি প্রযোজ্য। প্যাকেজে দুই বছরের অধিক শিশুদের জন্য অতিরিক্ত বিছানাসহ ৩৮৯৯০ টাকা এবং অতিরিক্ত বিছানা ছাড়া ৩২৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া ২ বছরের নিচে শিশুদের জন্য ৩৯৯০ টাকা নির্ধারিত। এখানে উল্লেখ্য যে একজনের জন্য ৫০৯৯০ টাকায় দুই রাত তিন দিনের স্পেশাল প্যাকেজও ঘোষণা করেছে কর্তৃপক্ষ। প্যাকেজের মধ্যে সকল ধরনের ট্যাক্সসহ বিমান ভাড়া, তিন তারকা মানের হোটেল, সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা রয়েছে।

এখানে উল্লেখ্য যে গুয়াংজু ভ্রমণের জন্য চীনের ভিসা প্রাপ্তির ব্যাপারে সকল ধরনের সহযোগিতাও করে থাকে ইউএস-বাংলা।

গুয়াংজু ভ্রমণ করার জন্য পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের স্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ড ব্যবহারকারীগণ এই সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহককে প্রতি মাসে গুয়াংজু ভ্রমণে ৭৬৬৫ টাকা প্রদান করতে হবে। ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষ স্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। 

উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, এনআরবি ব্যাংক, প্রাইম ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল।

সপ্তাহে তিন দিন (শনি, মঙ্গল ও বৃহস্পতিবার) রাত ৯টা ৫০ মিনিটে চীনের গুয়াংজুর উদ্দেশে ঢাকা থেকে যাত্রা শুরু করে। স্থানীয় সময় ভোর ৫.০০ টায় গুয়াংজু থেকে (রবি, বুধ ও শুক্রবার) ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে। 

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সে চীনের গুয়াংজু ছাড়াও কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, কলকাতায় আকর্ষণীয় হলিডে প্যাকেজ সেবা দিয়ে যাচ্ছে। দেশের অভ্যন্তরে কক্সবাজার, সিলেটসহ বিভিন্ন গন্তব্যে কিস্তি সুবিধায় রয়েছে ইউএস-বাংলার ভ্রমণ প্যাকেজ।

হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫।



মন্তব্য