kalerkantho


বাজারে এলো চুইং গাম সেন্টার ফ্রুট প্লে

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৮ ১৩:১৬



বাজারে এলো চুইং গাম সেন্টার ফ্রুট প্লে

খেলার প্রতি বাংলাদেশের মানুষের ভালবাসায় অনুপ্রাণিত হয়ে কনফেকশনারি কম্পানি পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশ লিমিটেড সম্প্রতি বাজারে এনেছে নতুন এক চুইং গাম। চুইং গামটির নাম সেন্টার ফ্রুট প্লে। এটি একটি ফুটবল আকৃতির চুইং গাম যার ভেতরে রয়েছে মজাদার লিকুইড ফিলিং।

সেন্টার ফ্রুট প্লে চুইং গামটি পাওয়া যাবে মজাদার দুটি ফ্লেভারে পাইনঅ্যাপেল ও ব্লু বেরি। দুই টাকা মূল্যের চুইং গামটি পাওয়া যাচ্ছে সারা দেশজুড়ে। জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ঢাকার হোটেল লা মেরিডিয়ানে এটি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে পারফেট্টি ভ্যান মেলের সকল উচ্চপদস্থ কর্মকর্তা উপস্থিত ছিলেন। মার্কেটিং ডিরেক্টর সানিয়া মাহমুদ এবং সেলস ডিরেক্টর আব্দুল হামিদ উপস্থিত সবার সামনে নতুন এই পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

মূল উদ্বোধনী ভাষণে পারফেট্টি ভ্যান মেলের ব্যবস্থাপনা পরিচালক সুমিতাভা বসু বলেন, নতুন এই চুইং গাম ব্র্যান্ড সেন্টার ফ্রুট প্লে কম্পানির চুইং গাম ব্যবসায় এক নতুন মাত্রা যোগ করবে। তিনি আশা ব্যক্ত করেন, দেশের সবচেয়ে বড় চুইং গাম ব্র্যান্ড সেন্টার ফ্রুট-এর অন্যান্য ভ্যারিয়েন্ট-এর মতো, এই নতুন চুইং গামটিও ভোক্তাদের কাছে  ব্যাপক জনপ্রিয়তা লাভ করবে।

সুমিতাভা বসু আরো বলেন, একটি দায়িত্বশীল করপোরেট প্রতিষ্ঠান হিসেবে পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশের ভোক্তাদের কাছে সুলভে আন্তর্জাতিকমানের পণ্য সরবরাহে এবং ভোক্তাদের চাহিদা অনুযায়ী সবসময় নতুন নতুন পণ্য বাজারে আনতে বদ্ধপরিকর।  


মন্তব্য