kalerkantho


লংকান অ্যালাইয়েন্স ফাইন্যান্স লিঃ এর যাত্রা শুরু

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:০৩



লংকান অ্যালাইয়েন্স ফাইন্যান্স লিঃ এর যাত্রা শুরু

গত ২৬ ফেব্রুয়ারি রাজধানীর ওয়েস্টিন ঢাকা হোটেলের গ্র্যান্ড বলরুমে এক বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ‘লংকান অ্যালাইয়েন্স ফাইন্যান্স লিঃ’। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান জনাব জওহর রিজভী, বোর্ড অব ডিরেক্টরস থেকে মি. হেমাসিরি ফার্নেন্দো, মি. লুতফি আইয়ুব, জনাবা ফাহিমা আখতার, মি. জেহান প্রসন্ন আমারাতুঙ্গা, মি. মাইকেল প্রদীপ আমিরথানায়াগাম, মি. জনসন ফার্নেন্দো, মি. এন. বসন্ত কুমার, মি. এম.এ. মোহাম্মদ রিজওয়ান, মি. এ.এস. ইব্রাহীম, জনাবা আয়েশা আজিজ খান, জনাবা সোহানা রউফ চৌধুরী ও ফারজানা চৌধুরী এবং প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষে বক্তারা জানান, স্থানীয় অনেক স্বনামধন্য প্রতিষ্ঠানের প্রতিনিধি এই বহুজাতিক নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠানে অংশীদার হিসেবে রয়েছে। এর মধ্যে আছে সামিট গ্রুপ, র‌্যাংগস গ্রুপ, অ্যালাইয়েন্স হোল্ডিংস লিমিটেড, গ্রীন ডেলটা ইনস্যুরেন্স লিমিটেড, রাবাব ফ্যাশন ইন্ডাস্ট্রি লিমিটেড এবং মাসকো গ্রুপ। তাই, “লংকান অ্যালাইয়েন্স ফাইন্যান্স লিঃ’ হচ্ছে আর্থিক খাতে প্রমাণিত দক্ষতা ও সংশ্লিষ্ট খাতে অদ্বিতীয় অভিজ্ঞতার এক অনন্য সমন্বয়। অত্যাধুনিক তথ্য-প্রযুক্তি ব্যবস্থা ও শ্রীলংকা থেকে গৃহীত গ্রাহককেন্দ্রিক সেবা প্রদানের মাধ্যমে দেশের জাতীয় সমৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করাই লংকান অ্যালাইয়েন্স ফাইন্যান্স লিঃ-এর লক্ষ্য। বাংলাদেশের কর্পোরেট, রিটেইল এবং এসএমই সেক্টরে প্রযুক্তিগত দিক থেকে অভিনব আর্থিক সেবা প্রদানে লংকান অ্যালাইয়েন্স ফাইন্যান্স লিঃ নিবেদিত থাকবে। 



মন্তব্য