kalerkantho


'রোমান হলিডে উইথ মাস্টারকার্ড' ক্যাম্পেইন বিজয়ীরা

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:৩০



 'রোমান হলিডে উইথ মাস্টারকার্ড' ক্যাম্পেইন বিজয়ীরা

মাস্টারকার্ড তার 'রোমান হলিডে উইথ মাস্টারকার্ড' শীর্ষক ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করেছে। রাজধানী ঢাকার একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এর মধ্যে সৌভাগ্যবান সেরা বিজয়ী হলেন কল্পন এস হোসেন। পুরস্কার হিসেবে বিজয়ী ব্যক্তি তার স্বামী বা স্ত্রীসহ বিনা খরচে ইতালির রাজধানী রোম ভ্রমণের বিশাল পুরস্কার জিতে নিয়েছেন। অন্য বিজয়ীরা বড় স্ক্রিন টিভি, ট্যাব, আইফোন ৭, হাতঘড়ি, ডিনার কুপন, গিফট ভাউচারসহ নানা ধরনের পুরস্কার পেয়েছেন।

মাস্টারকার্ডধারীদের এবারে পুরো শীত মৌসুমে দেশের ভেতর ও বিদেশে মাস্টারকার্ডের মাধ্যমে লেনদেনে উৎসাহিত করতে এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়। ক্যাম্পেইনটি চলে গত ১৬ নভেম্বর ২০১৭ থেকে ১৫ জানুয়ারি ২০১৮ পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালে মাস্টারকার্ডধারী যেসব গ্রাহক মাস্টারকার্ড ব্র্যান্ডের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে বিদেশে প্রতিটি রিটেইল ট্র্যানজেকশন এ ২০ মার্কিন ডলারের বেশি এবং দেশে ন্যূনতম এক হাজার টাকা বা এর চেয়ে বেশি খরচ করেছেন তাদের নামে পয়েন্ট যোগ হয়েছে। এভাবে যারা ব্যাপক কেনাকাটার সুবাদে সর্বোচ্চ পয়েন্ট অর্জন করেছেন তাদেরকেই পুরস্কার পাওয়ার জন্য নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স, বাংলাদেশের (এবিবি) চেয়ারম্যান এবং ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব সৈয়দ মাহবুবুর রহমান। তিনি বলেন, 'বিদেশে ডিজিটাল পেমেন্ট সিস্টেম বা কার্ডের মাধ্যমে লেনদেন উৎসাহিত করা এবং একই সঙ্গে কার্ড ব্যবহারের বিষয়ে গ্রাহকদের মাঝে সচেততা বাড়ানোর ক্ষেত্রে মাস্টারকার্ড যেভাবে কাজ করে চলেছে তা সত্যি প্রশংসনীয়।'

পুরস্কার বিতরণী  অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, 'সর্বোচ্চ সংখ্যক কার্ড ব্যবহারকারীকে পুরস্কার প্রদানের মাধ্যমে কার্ডভিত্তিক লেনদেন উৎসাহিত করতে এই ক্যাম্পেইন চালু করা হয়। এই ক্যাম্পেইনের সেরা পুরস্কার বিজয়ী বিনা খরচে কাপলসহ ইতালির রাজধানী রোম ভ্রমণের সুযোগ পেলেন। যে কেউই এমন পুরস্কার ও সুযোগ পাওয়ার স্বপ্ন দেখেন। এ ছাড়া ক্যাম্পেইনটিতে আরো অনেকগুলো দারুণ দারুণ পুরস্কার রাখা হয়েছে।' 


মন্তব্য