kalerkantho


১০ ই ফেব্রুয়ারি 'থিংক আউটসাইড দ্য বক্স' সিজন-২

কালের কণ্ঠ অনলাইন   

৬ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৫০



১০ ই ফেব্রুয়ারি 'থিংক আউটসাইড দ্য বক্স' সিজন-২

পৃথিবী গতিময়। আর এই গতির সাথে তাল না মেলাতে পারলে ক্ষতি হয়। তাই সবাই বুঝে অথবা না বুঝে সুযোগটাকেই খোঁজে। কেউ সুযোগ চায়, কেউ পায় আবার কেউ বা হারায়।

কীভাবে সুযোগ চাওয়া যায়, সুযোগ পাওয়া যায় এবং সুযোগকে কাজে লাগিয়ে সফল হওয়া যায় তা জানতে অংশগ্রহণ করুন ফিউচারাইজার্স বাংলাদেশ কর্তৃক আয়োজিত "থিংক আউটসাইড দ্যা বক্স" সিজন-২ প্রোগ্রামে। যেখানে বাংলাদেশের সফল উদ্যোক্তাগণ শেয়ার করবেন তাঁদের সফলতার অন্তরালের কথা। স্বপ্নের বীজ থেকে ফল আহরণ করার নানা বিষয় যা ব্যক্তিত্ব ও ক্যারিয়ার গঠনে সহায়ক হবে।

উক্ত সেমিনারে বক্তা হিসেবে উপস্হিত থাকবেন অপটিম্যাক্স কমিউনিকেশন্স লি. এর সি.ই.ও ইকবাল বাহার, মোটিভিশনাল স্পিকার সোলাইমান সুখন, জি.সামদানি ডন, ব্রাক বিশ্ববিদ্যালয়ের প্রশিক্ষক  আলমাসুর রহমান, ক্যারিয়ার্স হাব এর সি.ই.ও হেমি হোসাইন, এইদেশ এর প্রতিষ্ঠাতা শমসের আলী হেলাল, টাইমেক্স গ্রুপ সিঙ্গাপুর এর চেয়ারম্যান সৌরভ আল জাহিদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানটি কৃষিবিদ ইন্সটিটিউশনে আগামী ১০ ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে রেজিস্ট্রেশন এর জন্য উক্ত লিংক ক্লিক করতে  https://www.facebook.com/events/1210058059099148/?ti=cl।  রেজিস্ট্রেশন এর সর্বশেষ সময় ৮ ই ফেব্রুয়ারি।

অংশগ্রহণকারী প্রত্যেকের মাঝেই সার্টিফিকেট,স্ন্যাকস্ সহ আনুষঙ্গিক উপকরণ সরবরাহ করা হবে। প্রয়োজনে যোগাযোগ করতে হবে-  01816 317391, 01715 631284।



মন্তব্য